For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সানিয়ার ঘর ভেঙে শোয়েবকে দ্বিতীয়বার বিয়ে, কে সানা জাভেদ

তিনি একজন পাকিস্তানি অভিনেত্রী হিসেবে ২০১২ সালে শেহর-ই-জাত দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি রোমান্টিক নাটক খানিতে তার ভূমিকার জন্য বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন।
04:17 PM Jan 20, 2024 IST | Sushmitaa
সানিয়ার ঘর ভেঙে শোয়েবকে দ্বিতীয়বার বিয়ে  কে সানা জাভেদ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শনিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়া ধুন্ধুমার। কারণ কী? বিয়ে করেছেন পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিক। যিনি কিনা টেনিস তারকা সানিয়া মির্জার স্বামী ছিলেন। যদিও এখন তিনি প্রাক্তন। গতবছর জুড়েই সংবাদের শিরোনামে ছিল সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদ। সোশ্যাল মিডিয়ায় বায়ো বদল, স্বামীর সমস্ত স্মৃতি মুছে ফেলা, আলাদা থাকা, সবটাই তাঁদের বিবাহ বিচ্ছেদের জল্পনা বাড়িয়ে দিয়েছিল। কিন্তু তাও নিজেরা কিছুই বলেননি। এমনকী কিছুদিন আগেই ছেলের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা মেলে সানিয়া-শোয়েবের। এরপর জল্পনা খানিকটা ঘুচলেও গত বুধবার সানিয়ার একটি রহস্যময় পোস্ট ফের জল্পনা জাগায়। অবশেষে শোয়েব নিজেই জানিয়ে দিলেন তাঁর দ্বিতীয় বিয়ের কথা। পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন শোয়েব মালিক। কিন্তু সানিয়ার সঙ্গে তাঁর আদেউ বিবাহবিচ্ছেদ হয়েছে কিনা তা জানা যায়নি। শোয়েব মালিক শনিবার সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবরটি শেয়ার করেছেন।

Advertisement

নিজের এবং সানার বিয়ের কয়েকটি ছবি দিয়ে ক্রিকেটার লিখেছেন, “আলহামদুলিল্লাহ। ভগবান আমাদের জোড়ায় জোড়ায় তৈরি করেছি।" ছবিতে, ঐতিহ্যবাহী পোশাক পরিহিত সানা জাভেদকে আলিঙ্গন করতে দেখা গিয়েছে শোয়েব মালিকের। মিস মির্জা এবং শোয়েব মালিক ২০১০ সালে বিয়ে হয়। দুজনের ইজহান নামে একটি ছেলে রয়েছে। সে যাই হোক না কেন, অভিনেত্রী সানা জাভেদ আদতে কে? তাঁর পরিচয় কী? সানা ১৯৯৩ সালের ২৫ মার্চ সৌদি আরবের জেদ্দায় জন্মগ্রহণ করেন। তিনি একজন পাকিস্তানি অভিনেত্রী হিসেবে ২০১২ সালে শেহর-ই-জাত দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি রোমান্টিক নাটক খানিতে তার ভূমিকার জন্য বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন।

Advertisement

সানা খানিতে তার অভিনয়ের জন্য লাক্স স্টাইল অ্যাওয়ার্ডের মনোনয়ন পেয়েছিলেন। তার অভিনয়ের কৃতিত্বের মধ্যে রয়েছে, বেহাদ, শরীক-ই-হায়াত, দিনো কি দুলহানিয়া, এবং আই লাভ ইউ জাদা-এর মতো শো। তবে সানারও দ্বিতীয়বার বিয়ে হল। সানা জাভেদ এর আগে ২০২০ সালে পাকিস্তানি অভিনেতা, গায়ক-গীতিকার, এবং সঙ্গীত প্রযোজক উমর জাসওয়ালকে বিয়ে করেছিলেন। কিন্তু এই দম্পতি ২০২৩ সালে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। তাদের বিচ্ছেদের পরে, সানা এবং উমর উভয়েই তাদের সমস্ত ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দেন। শোয়েব মালিককে বিয়ে করার পর, সানা জাভেদ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বায়োতে ​​তার নাম পরিবর্তন করেছেন। এতে এখন লেখা রয়েছে সানা শোয়েব মালিক। শোয়েব মালিক এবং সানা জাভেদের ডেটিং শুরু হয়েছিল ২০২৩ সালে।

Advertisement
Tags :
Advertisement