For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নতুন বছরে টিআরপির সেরা কে?

নতুন বছরের প্রথম সপ্তাহে পয়লা নম্বরেই জায়গা রয়েছে জি বাংলার এই ধারাবাহিকের। তবে কয়েক নম্বর পেছনে জায়গা করে নিল নিম ফুলের মধু।
07:20 PM Jan 05, 2024 IST | Sushmitaa
নতুন বছরে টিআরপির সেরা কে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সোমবার থেকে শুরু হয়েছে নতুন বছর ২০২৪ সাল। তাই নতুন বছরের TRP-ও এল একদিন পরেই। হিসেবমতো বৃহস্পতিবার টিআরপি আসার কথা থাকলেও টিআরপি এল একদিন পর, যেহেতু একদিন ছুটি ছিল। যাই হোক, টিআরপি নিয়ে সবসময়ই সিরিয়ালপ্রেমীদের মধ্যে একটু বেশিই উত্তেজনা থাকে! তবে এ সপ্তাহে একটু বেশিই! ২০২৪ সালে প্রথম সপ্তাহে টিআরপির শীর্ষে কে, কোনও ভোলবদল হল নাকি, ২০২৩ সালের মতো একই অবস্থা?

Advertisement

না টিআরপির তালিকায় কোনও রদবদল হয়নি। কারণ গত সপ্তাহ থেকেই টিআরপির তালিকায় জায়গা নিয়ে নেয়, একাধিক নতুন সিরিয়াল। এ সপ্তাহেও নতুন-পুরনো মিলেমিশে একাকার। জায়গা ধরে রাখল জগদ্ধাত্রী। নতুন বছরের প্রথম সপ্তাহে পয়লা নম্বরেই জায়গা রয়েছে জি বাংলার এই ধারাবাহিকের। তবে কয়েক নম্বর পেছনে জায়গা করে নিল নিম ফুলের মধু। তবে নববর্ষে ফুলকির কোনও উন্নতি হলনা, সে তৃতীয় স্থানে। অন্যদিকে চতুর্থ স্থানে গীতা LLB। আর রণজয বিষ্ণু আর শ্বেতার ধারাবাহিক পঞ্চম স্থানে।

Advertisement

এক ঝলকে দেখে নিন এই সপ্তাহের টিআরপির ঝলক....

প্রথম- জগদ্ধাত্রী (৯.০) (জী বাংলা)

দ্বিতীয়- নিম ফুলের মধু (৮.৮)(জী বাংলা)

তৃতীয়- ফুলকি (৮.৬)(জী বাংলা)

চতুর্থ- গীতা LLB (৭.৮)(স্টার জলসা)

পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে (৭.৪) ( জী বাংলা)

ষষ্ঠ-কার কাছে কই মনের কথা (৭.৩) ( জী বাংলা)

সপ্তম- অনুরাগের ছোঁয়া (৬.৭), সন্ধ্যাতারা (৬.৭), তোমাদের রাণী (৬.৭) (স্টার জলসা)

অষ্টম-লাভ বিয়ে আজকাল (৬.৬) (স্টার জলসা)

নবম-জল থই থই ভালবাসা(৬.৪)(স্টার জলসা)

দশম-ইচ্ছে পুতুল(৬.১)(জী বাংলা)

Advertisement
Tags :
Advertisement