For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভাল রেটিং থাকা সত্ত্বেও 'জল থই থই ভালবাসা' কেন বন্ধ হল, অকপটে অপরাজিতা

এই ধারাবাহিক শুরু হওয়ার সপ্তাহ থেকেই টিআরপি তালিকা প্রথম দিকেই থাকত। কিন্তু হঠাৎই বন্ধ হয়ে গিয়েছে এই ধারাবাহিক। অভিনেত্রী অপরাজিতা আঢ্য ও অনুষা বিশ্বনাথের জুটি বেশ সাড়াও ফেলেছিল দর্শকমহলে।
06:50 PM Jun 20, 2024 IST | Susmita
ভাল রেটিং থাকা সত্ত্বেও  জল থই থই ভালবাসা  কেন বন্ধ হল  অকপটে অপরাজিতা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টিআরপিতে ভাল রেটিং থাকা সত্ত্বেও মাত্র কয়েক মাস রাজত্ব করে স্টার জলসার পর্দা থেকে বিদায় নিতে হলো 'জল থই থই ভালবাসা' ধারাবাহিককে। এ নিয়ে কিছুদিন আগেই একটি সংবাদমাধ্যমের কাছে অসন্তোষ প্রকাশ করেছেন এই সিরিয়ালের প্রধান অভিনেত্রী অপরাজিতা আঢ্য। গত রবিবারেই এই ধারাবাহিকের শেষ সম্প্রচার হয়েছে। এই ধারাবাহিক শুরু হওয়ার সপ্তাহ থেকেই টিআরপি তালিকা প্রথম দিকেই থাকত। কিন্তু হঠাৎই বন্ধ হয়ে গিয়েছে এই ধারাবাহিক। অভিনেত্রী অপরাজিতা আঢ্য ও অনুষা বিশ্বনাথের জুটি বেশ সাড়াও ফেলেছিল দর্শকমহলে। কিন্তু তাও কেন এই ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নিল চ্যানেল? শুধু এই প্রথম নয়, এর আগেও মেয়েবেলা ধারাবাহিক থেকে রাতারাতি রূপা গঙ্গোপাধ্যায় বিদায় নেওয়ার কিছুদিন পরেই বন্ধ হয়ে যায় ধারাবাহিক।

Advertisement

এই নিয়েও তখন বিতর্ক তুঙ্গে উঠেছিল। সম্প্রতি 'জল থই থই ভালোবাসা'-কে বন্ধ হয়ে যাওয়া প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানালেন, বহু বছর পর ২০২৩ থেকে তিনি ফের ছোট পর্দার কাজ শুরু করেন। তখনই তিনি চ্যানেলগুলির অনেক কৌশলগত পরিবর্তন লক্ষ্য করেছেন। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ যখন করেছিলেন তখনও নিয়ম ছিল যে, ধারাবাহিককে ‘স্লট লিডার’ অর্থাৎ একই সময়ে অন্য চ্যানেলের ধারাবাহিকের থেকে এগিয়ে থাকতেই হবে। তা হলেই ধারাবাহিক বেশি দিন চলবে। কিন্তু টাইম স্লট বদল করার পরেই সেই ধারাবাহিক বন্ধ হয়ে যায়। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর মতো ‘জল থই থই ভালবাসা’ও সব সময় এগিয়ে থাকত নিজস্ব স্লটে। এই ধারাবাহিকও খুব ভাল চলছিল। 

Advertisement

তবে এর পরেও কেন বন্ধ হয়ে গেল, তা প্রযোজনা সংস্থা ও চ্যানেলই জানে। আর একটা বিষয় হতে পারে। কোনও নতুন ধারাবাহিক নিয়ে আসার জন্য ভাল স্লটই হয়তো বেছে নেওয়া হয়েছে। কারণ এখন জল থই থই ভালবাসা স্লটে দেখা যাচ্ছে ম্যাজিক মোমেন্টস প্রযোজিত নতুন সিরিয়াল ‘জল থই থই ভালবাসা’। যদিও তিনি ধারাবাহিকের কোনও নাম করেননি। তবে ‘জল থই থই ভালবাসা’ বন্ধ করা কি উচিত ছিল, সেই প্রসংগে অভিনেত্রী বলেন, হয়তো এটা একটা ব্যবসায়িক পদ্ধতি। তাই ওই স্লটে নতুন ধারাবাহিক নিয়ে আসা হল। সম্প্রতি মুক্ত পেয়েছে অপরাজিতার ছবি ‘এটা আমাদের গল্প’। ছবিতে অভিনেত্রীর অভিনয়ও বেশ পছন্দ হয়েছে দর্শকের।

Advertisement
Tags :
Advertisement