For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জেতার পর খেলার মাঠেই প্রেমিককে জড়িয়ে ধরে চুম্বন, ফের বিতর্কের মুখে সুইফট

এদিন সুপার বোল LVIII- ফুটবল মাঠে রীতিমতো উচ্চ শক্তি এবং ধুমধাম আলোড়ন লাস ভেগাসের এই সুপারবোল ফাইনালের আগে সুইফট ছিলেন জাপানে। সেখান থেকে ব্যক্তিগত বিমানে লাস ভেগাসে উড়ে আসেন তিনি।
06:31 PM Feb 12, 2024 IST | Sushmitaa
জেতার পর খেলার মাঠেই প্রেমিককে জড়িয়ে ধরে চুম্বন  ফের বিতর্কের মুখে সুইফট
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে ফের গ্র্যামি জিতে ইতিহাস রচনা করার জন্যে ট্রেন্ডিংয়ে আছেন বিশ্বখ্যাত পপ গায়িকা টেলর সুইফট। তাই তাঁকে ঘিরে এখন যাই খবর আসুক না কেন, সবটাই ভাইরাল। তবে এবার ফুটবল প্রেমিককে খেলার মাঠেই জাপটে ধরে চুম্বন খাওয়ার পর ব্যাপকভাবে ট্রোলিং হলেন টেলর সুইফট। গতকাল অর্থাৎ রবিবার লাস ভেগাসের অ্যালেজায়ান্ট স্টেডিয়ামে বসেছিল সুপারবোল ফাইনাল। যেখানে সংঘর্ষে লিপ্ত হয়েছিল কানসাস সিটি চিফস এবং সান ফ্রান্সিসকো। 40ers মরসুমের সবচেয়ে বড় খেলা ছিল এটি। খেলার শেষে জয়ের মুকুট পেল ট্রাভিস কেলসির দল কানসাস সিটি চিফস। যিনি আদতে বিশ্বখ্যাত গায়িকা টেলর সুইফটের প্রাক্তন প্রেমিক। কিন্তু আদৌ কি তাঁদের বিচ্ছেদ হয়েছে, খেলার শেষে প্রেমিককে দেখে সুইফটের দৃষ্টিভঙ্গি যেন সবটাই বদলে দিল।

Advertisement

আপাতদৃষ্টে খেলার মানুষ না হয়েও ফাইনালের সব আলো নিজের দিকে টেনে আনলেন টেইলর সুইফট। আসলে তাঁর প্রেমিক জিতেছে এনএফএলের (আমেরিকান ফুটবল) শিরোপা, সেই আনন্দে জয়ের পর মাঠেই প্রেমিককে চুম্বন করলেন সুইফট। সঙ্গে জড়িয়ে ধরে খানিকক্ষণ দাঁড়িয়ে রইলেন সুইফট। আর সব লাইমলাইট একেবারে কেড়ে নিলেন টেলর। এদিন সুপার বোল LVIII- ফুটবল মাঠে রীতিমতো উচ্চ শক্তি এবং ধুমধাম আলোড়ন লাস ভেগাসের এই সুপারবোল ফাইনালের আগে সুইফট ছিলেন জাপানে। সেখান থেকে ব্যক্তিগত বিমানে লাস ভেগাসে উড়ে আসেন তিনি। খেলা শুরুর এক ঘণ্টা আগেই হাজির হন অ্যালেজায়ান্ট স্টেডিয়ামে।

Advertisement

 

এরপর সান ফ্রান্সিস্কো ফোরটিনাইনারসকে ২৫-২২ ব্যবধানে হারিয়ে বিজয়ী শিরোপা জিতে নেন কানসাস সিটি চিফস। ব্যাস উত্তেজনায় খেলা শেষ হতেই প্রেমিককে জড়িয়ে ধরেন সুইফট, এরপরই একের পর এক চুম্বন করতে শুরু করেন টেলর সুইফট। তবে সবই ঠিক আছে, কিন্তু ঝামেলা হল টেলরের মিথ্যে প্রতিশ্রুতির কথা ঘোষণা মাত্রই। কারণ টেলর সুইফট অনেক আগেই ফুটবল তারকার সঙ্গে 'ব্রেক আপ' ঘোষণা করেছিলেন। কিন্তু এদিন খেলার মাঠে প্রেমিককে জড়িয়ে ধরার পরেই সবাই বুঝতে পারেন আদতে এখনও সম্পর্কে রয়েছেন টেলর। প্রেমিকের রাগ সহ্য হত না টেলরের। তবে নাকি পরে তাঁরা সম্পর্ক ঠিক করে নেন। এদিন ভিডিওতে একজন এক্স ব্যবহারকারী টুইটে বলেন, "টেলরকে এই লোকটিকে ছেড়ে দিয়ে তার সুনাম বাঁচাতে হবে। তার উপর এনএফএলকে দোষারোপ করা বন্ধ করুন, সাংবাদিকদের দোষারোপ করুন..."।আর একজন নেটিজেন যোগ করেছেন, "কোন ধরনের লোক তার কোচকে একটি খেলার জন্য বাইরে নিয়ে যাওয়ার জন্য আক্রমণ করে? আমি আশা করি টেলর সুইফট খেলার পরে ট্র্যাভিস কেলসের সঙ্গে সম্পর্ক ছিন্ন করবে।"

Advertisement
Tags :
Advertisement