For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

উইম্বলডনের প্রথম রাউন্ডে হেরে গেলেন গত বারের চ্যাম্পিয়ন মার্কেটা ভন্দ্রোসোভা

09:10 PM Jul 02, 2024 IST | Sundeep
উইম্বলডনের প্রথম রাউন্ডে হেরে গেলেন গত বারের চ্যাম্পিয়ন মার্কেটা ভন্দ্রোসোভা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: উইম্বলডনের দ্বিতীয় দিনেই অঘটন। মঙ্গলবার প্রথম রাউন্ডে অবাছাই জেসিকা বৌজাস মানেইরোর কাছে হেরে প্রতিযোগিতা থেকে বিদায় নিয়েছেন মার্কেটা ভন্দ্রোসোভা। ৬-৪, ৬-২ গেমে হেরে গিয়েছেন গত বারের মহিলা চ্যাম্পিয়ন। ১৯৯৪ সালে শেষ বার মহিলাদের কোনও বিদায়ী চ্যাম্পিয়ন প্রথম রাউন্ডেই বিদায় নিয়েছিলেন। সে বার লরি ম্যাকনিলের কাছে হেরেছিলেন জার্মান টেনিস সুন্দরী স্টেফি গ্রাফ।

Advertisement

এদিন প্রথম সেট থেকেই ভুল করতে শুরু করেন চেক টেনিস তারকা ভন্দ্রোসোভা। প্রথম সেটে ২৮টি আনফোর্সড এরর করেন গতবারের চ্যাম্পিয়ন। আর সেই ভুলের ফায়দা তোলেন জেসিকা। প্রথম সেট ৬-৪ গেমে জিতে নেন তিনি। প্রথম সেট জঘন্যভাবে হারের পরে দ্বিতীয় সেটে আর ঘুরে দাঁড়ানোর সুযোগ পাননি  ভন্দ্রোসোভা। পাঁচ বার তাঁর সার্ভিস ভাঙেন জেসিকা। একাধিক ভুলের খেসারত দিতে হয় চেক প্রজাতন্ত্রের টেনিস তারকাকে।  ৬-২ গেমে দ্বিতীয় সেট জিতে নেন জেসিকা। গতবার উইম্বলডন মহিলা চ্যাম্পিয়নের সময়টা খুব একটা ভাল যাচ্ছে না। গত মাসে ফরাসি ওপেনে তৃতীয় রাউন্ডেই বিদায় নিয়েছিলেন ভন্দ্রোসোভা। বার্লিনে লেডিজ ওপেনে দ্বিতীয় রাউন্ডের বেশি এগোতে পারেননি।

Advertisement

অন্যদিকে মহিলাদের অন্যতম বাছাই এরিনা সাবালেঙ্কা, রাফায়েল নাদালের পরে মঙ্গলবার উইম্বলডন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন অ্যান্ডি মারে। প্রতিযোগিতায় নামার আট ঘন্টা আগে সিঙ্গলস থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। গত ২২ জুন মেরুদণ্ডে অস্ত্রোপচার হয়েছিল তাঁর। সেই অস্ত্রোপচারের পরে কোর্টে নামার জন্য সুস্থ হতে পারেননি। সিঙ্গলস থেকে নাম তুলে নিলেও ডাবলসে খেলতে পারেন মারে।

Advertisement
Tags :
Advertisement