OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রথম রাউন্ডে হেরে বিদায় উইম্বলডন চ্যাম্পিয়ানের

12:17 PM Jan 15, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : বছরের প্রথম গ্রান্ড স্লামে প্রথম রাউন্ডেই হেরে বিদায় নিলেন গত বছরের উইম্বলডন চ্যাম্পিয়ান মারকেতা ভন্দ্রুসোভা। ভন্দ্রুসোভাকে হারিয়েছেন ইউক্রেনের মেয়ে ইয়াস্ত্রেমস্কা। গত বছরের উইম্বলডন চ্যাম্পিয়ানকে হারিয়ে রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন ইউক্রেনের এই মেয়েটি।

এদিন নিজের প্রথম সার্ভিস গেমটাই হারেন ভন্দ্রুসোভা। এরপর আর ঘুরে দাঁড়াতে পারেননি। ইয়েস্ত্রামস্কা প্রথম সেটটি জেতেন মাত্র ৩১ মিনিটে। শেষপর্যন্ত ইয়েস্ত্রামস্কার কাছে ভন্দ্রুসোভা হারেন ৬-১, ৬-২ গেমে।

গত সপ্তাহে অ্যাডিলেড ইন্টারন্যাশনালে অনুশীলন করার সময়ে চোট পেয়েছিলেন ভন্দ্রুসোভা। চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন তিনি। কিন্তু সমস্যা যে ঠিকমতো কাটেনি তা ভন্দ্রুসোভাকে দেখেই মনে হচ্ছিল। ইয়েস্ত্রামস্কার সামনে দাঁড়াতেই পারলেন না ভন্দ্রুসোভা।

গত বছরের উইম্বলডন চ্যাম্পিয়ানকে হারিয়ে উচ্ছ্বসিত ইউক্রেনের খেলোয়াড় জানান, ‘এই ম্যাচটা খুব ভালো ছিল। শুরুতে কিছুটা নার্ভাস হয়ে পড়েছিলাম। কিন্তু পরে নিজের খেলাটা খুব ভালোভাবে উপভোগ করেছি। গ্যালারি থেকেও প্রচুর সমর্থন পেয়েছি।‘ এনিয়ে ভন্দ্রুসোভাকে চার হারাল ইউক্রেনের এই মেয়েটি। উল্লেখ্য, গত বছর ১৫ জুলাই উইম্বলডন ফাইনালে উনস জাবিরকে হারিয়ে চ্যাম্পিয়ান হয়েছিলেন ভন্দ্রুসোভা। কিন্তু অস্ট্রেলিয়ান ওপেনে সেই ফর্ম ধরে রাখতে পারলেন না।

Tags :
AustraliaAustralian openDayana yastremskaMarketa VondrousovaTennis
Next Article