OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিরাটিতে নির্মীয়মাণ বহুতলের ইট মাথায় পড়ে মৃত্যু মহিলার

01:25 AM Mar 31, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, বিরাটি: ব্যাঙের ছাতার মতো শহর ও শহরতলীতে গড়ে উঠেছে আবাসন। আর ওই আবাসনের নির্মাণকারীদের দায়িত্বজ্ঞানহীনতায় প্রায়শই ঘটছে দুর্ঘটনা। কয়েকদিন আগেই কলকাতা বন্দর এলাকার গার্ডেনরিচে এক নির্মীয়মাণ বহুতল ভেঙে পড়ে পাশে থাকা ঝুপড়ির ১১ বাসিন্দার মর্মান্তিক মৃত্যু ঘটেছিল। ওই ঘটনার রেশ কাটতে না কাটতে শনিবার রাতে  উত্তর ২৪ পরগনার বিরাটিতে একটি নির্মীয়মাণ বাড়ির ইট মাথায় পড়ে বেঘোরে প্রাণ হারালেন এক পথচারী মহিলা। মৃতার নাম কেয়া শর্মা চৌধুরী। দুর্ঘটনার পরেই উত্তেজনায় ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে পৌঁছয় এয়ারপোর্ট থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, এদিন রাত আটটা নাগাদ উত্তর দমদম পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের শরৎ কলোনীতে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন কেয়া শর্মা চৌধুরী নামে স্থানীয় এক বাসিন্দা। ঠিক তখনই রাস্তার পাশে থাকা নির্মীয়মাণ পাঁচ তলা বিশিষ্ট একটি আবাসনের উপর থেকে ইট মাথায় পড়ে তার। গুরুতর জখম  হন ৫৫ বছর বয়সী কেয়া দেবী। তাঁর আর্ত চি‍ৎকার শুনে স্থানীয়রা ছুটে আসেন। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কেয়া দেবীখে তড়িঘড়ি একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

ওই মর্মান্তিক দুর্ঘটনার পরেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে স্থানীয় কাউন্সিলর মহুয়া শীল ও এয়ারপোর্ট থানার পুলিশ আধিকারিকরা  ঘটনাস্থলে ছুটে আসেন। স্থানীয় কাউন্সিলর জানান, ‘নির্মীয়মাণ আবাসনের একাংশ ভেঙে পড়ার খবর রটনা। আবাসন থেকে ইট মাথায় পড়ে মারা গিয়েছেন ওই মহিলা।’ পুলিশ জানিয়েছে, নির্মীয়মাণ বাড়িটিতে ১৮ জন শ্রমিক রাতে কাজ করছিলেন। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃতার পরিবারের তরফে এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে নির্মাণকাজ বন্ধ করে দিয়েছে পুলিশ।

Tags :
Birati AccidentUnderconstruction Building
Next Article