OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পেনশনের টাকার পেতে স্বামীকে পুড়িয়ে মারার চেষ্টা স্ত্রীর

10:58 AM Dec 10, 2023 IST | Srijita Mallick
courtesy: Google

নিজস্ব প্রতিনিধিঃ স্বামীর কাছ থেকে পেনশনের টাকা নেওয়ার জন্য  পুড়িয়ে  মারার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণেতে। জানা গিয়েছে, স্বামীর কাছ থেকে পেনশন নেবে বলে প্রায়শই স্ত্রীর সঙ্গে অশান্তি হত।  এই ঘটনায় মহিলাকে সাহায্য করতেন তাঁর কন্যারই দুই বন্ধু।   ওই ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, প্রায় প্রতি দিনই দুই যুবক তাঁদের বা়ড়িতে আসতেন। তা নিয়ে আপত্তি জানালে স্ত্রী তাঁকে হুমকি দিত ।

শুধু তাই নয় ওই দুজন যুবক তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন। গত ৮ ডিসেম্বর রাতে পেনশনের টাকা নিয়ে অশান্তি চরমে ওঠে।  সেই সময় ওই দুইজন যুবক প্রথমে তাঁকে মারধর করেন। তার পর গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এলে দুই যুবক পালিয়ে যান।  এই ঘটনার পর গুরুত্বর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি হন ওই ব্যক্তি। তারপর  সুস্থ হয়েই পুলিশের কাছে এসে সমস্ত ঘটনাটি জানান ওই ব্যক্তি।  

 ইতিমধ্যেই স্ত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তবে ওই ঘটনার পর থেকেই পলাতক হয় স্ত্রী সহ দুইজন যুবক। প্রসঙ্গত , এমন ঘটনা এই  প্রথম নয় এরআগে বহুবার পেনশনের  টাকা নিয়ে অশান্তির খবর প্রকাশ্যে এসেছে। ইতিমধ্যেই পুলিশ তাদের তিনজনকে খোঁজা শুরু করেছে।  এই ঘটনা নিয়ে মহারাষ্ট্রের পুলিশ তদন্ত শুরু করেছে।

Tags :
CrimeFIR.MaharasthraPensionPolice
Next Article