For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ধর্মশালায় রবিনসনের বদলে উডকে নিয়ে নামবে ইংল্যান্ড

03:30 PM Mar 06, 2024 IST | Mainak Das
ধর্মশালায় রবিনসনের বদলে উডকে নিয়ে নামবে ইংল্যান্ড
Advertisement

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার থেকে ধর্মশালায় শুরু হচ্ছে ভারত ও ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট। সেই ম্যাচে ফাস্ট বোলার ওলি রবিনসনের পরিবর্তে প্রথম একাদশে দেখা যাবে মার্ক উডকে। অন্যদিকে ইংল্যান্ডের বোলার জেমস অ্যান্ডারসনের ভারতের মাটিতে শেষ টেস্ট হতে চলেছে।

Advertisement

জানা গিয়েছে, আসন্ন ধর্মশালার টেস্টে অ্যান্ডারসনের সঙ্গে মার্ক উডকে দেখা যাবে ইংল্যান্ডের প্রথম একাদশে। উল্লেখ্য, এখনও ৩৩টি টেস্ট খেলে ১০৮টি উইকেট নিয়েছেন মার্ক উড। পাশাপাশি একদিনে তার উইকেট সংখ্যা ৭৭টি। টি ২০ ম্যাচেও ৪৫টি উইকেট রয়েছে উডের। যার পরিবর্তে মার্ক উডকে প্রথম একাদশে জায়গা দেওয়া হয়েছে, সেই ওলি রবিনসনের পারফরমেন্স রাঁচি টেস্টে তেমন আশানুরূপ ছিল না। প্রথম ইনিংসে কোনও উইকেট পাননি রবিনসন। দ্বিতীয় ইনিংসে রবিনসনকে দিয়ে বোলিং করাননি স্টোকস।

Advertisement

হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের অধিনস্থ এই স্টেডিয়ামটির অবস্থান সমুদ্রপষ্ট থেকে ৩২২০ ফুট উঁচুতে। সেখানকার আবহাওয়া অপেক্ষাকৃত শীতল থাকায় ইংল্যান্ডের খেলোয়াড়দের পক্ষে তা মানিয়ে নেওয়া সহজ হবে। জানা যাচ্ছে, ম্যাচ চলাকালীন তুষারপাত হতে পারে। আবহাওয়া সংক্রান্ত এই সব পরিস্থিতিকে মাথায় রেখে দল সাজাচ্ছে ইংল্যান্ড। তবে হিমাচলপ্রদেশের যে মাঠে খেলা হবে, সেটি ইংল্যান্ডের পক্ষে লাকি গ্রাউন্ড। ২০১৩ সালে ভারতের বিপক্ষে জয় এসেছিল ইংল্যান্ডের। এরপর বাংলাদেশের বিপক্ষে গত বিশ্বকাপে জয় আসে।

Advertisement
Tags :
Advertisement