OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ফাইনালে স্টেডিয়ামের কয়েক হাজার আসন ফাঁকা, অস্বস্তিতে ফিফা

কারণ উদ্ধার করতে গিয়ে ফিফা মাথার চুল ছিঁড়ছে।
06:57 AM Dec 19, 2022 IST | Ei Muhurte

আন্তর্জাতিক ডেস্ক: ফাইনাল ম্যাচ বলে কথা। তাই, ধরে নেওয়া হয়েছিল, স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ থাকবে।ম্যাচ শুরুর আগে দোহার প্রায় প্রত্যেক মেট্রো স্টেশনে ভীড়। ট্রেনের দরজা বন্ধ করতে গিয়ে বেশ সমস্যায় পড়তে হয়। আর স্টেডিয়ামে দেখা গেল উল্টো ছবি। ফাইনাল ম্যাচে কয়েক হাজার আসন ফাঁকা। ম্যাচ যত গড়িয়েছে, ফাঁকা হওয়া আসনের সংখ্যা লাফিয়ে বেড়েছে। ফিফা রীতিমতো অস্বস্তিতে। কয়েক হাজার আসন ফাঁকা পড়ে থাকার কারণ উদ্ধার করতে গিয়ে মাথার চুল ছিঁড়ছে।

এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, স্টেডিয়ামের এই ছবি দেখে ফিফা যে খুব একটা স্বস্তিতে থাকতে পারবে না, তা সহজেই অনুমান করা যেতে পারে।বিশ্বকাপ ফাইনালের আসর বসেছিল লুসেল স্টেডিয়ামে। স্টেডিয়ামের দর্শকধারণের ক্ষমতা প্রায় ৯০ হাজারের কাছাকাছি। এই স্টেডিয়ামে বিশ্বকাপের আরও কয়েকটি খেলা হয়েছে। সেই সব ম্যাচে শুধু কালো মাথার ভিড়। আর ফাইনালে দেখা গেল উল্টো ছবি সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতে একের পর এক মন্তব্য। এক নেট নাগরিক লিখেছেন, যারা ফাইনাল দেখার জন্য টিকিট কেটেও মাঠে গেলেন না বা মাঝপথে বাড়ি চলে গেলেন, তাদের প্রত্যেককে চিহ্নিত করা উচিত। আগামীদিনে আন্তর্জাতিকস্তরের কোনও ফুটবল ম্যাচ হলে তাদের যেন টিকিট বিক্রি না করা হয়। এক নেট নাগরিক লিখেছে, স্টেডিয়াম ফাঁকা মানেই সাফল্য পেয়েছে কাতার। 

ফিফার প্রতিক্রিয়া এই খবর লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

আরও পডুন টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে ৩৬ বছর বাদে বিশ্বকাপ জয় আর্জেন্টিনার

Tags :
FIFA 2022
Next Article