For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সকলকে ভোট দেওয়ার বার্তা  বিশ্বের ক্ষুদ্রতম মহিলা ভোটারের

05:39 PM Apr 19, 2024 IST | Srijita Mallick
সকলকে ভোট দেওয়ার বার্তা  বিশ্বের ক্ষুদ্রতম মহিলা ভোটারের
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভা নির্বাচনে ২১ রাজ্যের ১০২টি আসনে চলছে প্রথম দফায়  ভোটগ্রহণ পর্ব। এদিন মহারাষ্ট্রের নাগপুরে ভোট দিলেন পৃথিবীর সবথেকে খর্বকায় মহিলা জ্যোতি আমগে৷  ভোট দিয়ে বেড়িয়ে এসে সকলকেই ভোট দানের উৎসাহিত করেছেন তিনি। 

Advertisement

এদিন ভোটকেন্দ্রের বাইরে  জ্যোতি আমগে বলেন,’ সকলের উচিত ভোট দেওয়া। আমি পরিবারের সঙ্গে আজ এসে ভোট দিয়েছি।  আমাদের সকলেরই ভোটাধিকার প্রয়োগ করা উচিত।‘ এদিন ভোট দিয়ে বেড়িয়ে তিনি  নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও  পোস্ট করেছেন।  সেখানে দেখা গিয়েছে জ্যোতি মায়ের কোলে চেপে   ভোট কেন্দ্রে যান। ভোট দেওয়ার পরেই  তিনি জানান, আমি লোকসভা এবং মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনে ভোট দিয়েছি৷ আমি সবসময় নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করি।

Advertisement

উল্লেখ্য, ৬২.৮ সেন্টিমিটার উচ্চতার জ্যোতি কিসাঙ্গে আমগে বিশ্বের সবচেয়ে খর্বকায় মহিলা। ১৯৯৩ সালের ১৬ ডিসেম্বর নাগপুরে জ্যোতির জন্ম হয়েছিল৷   ২০১১সালে তিনি নাম তোলেন  গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে। এছাড়া ২০১২ সালে বিগ বস ৬-এ অতিথি হয়ে এসেছিলেন তিনি। বর্তমানে জ্যোতি মডেলিং এবং অভিনয়ের সঙ্গে যুক্ত৷  পাশাপাশি তাঁর রয়েছে নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও। ছোটবেলায় কম উচ্চতার জন্য জ্যোতিকে অনেক ব্যঙ্গও শুনতে হলেও  বর্তমানে সেই এখন সেলিব্রিটি।   

Advertisement
Tags :
Advertisement