For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সমকামী সঙ্গী টনি ক্যাসানোকে বিয়ে করলেন WWE তারকা দরিয়া

আমার কাছের বন্ধু মরিয়া এবং তাঁর স্বামী কেভিন মিলে আমাদের বিয়ের আয়োজন করেছেন। তাঁদের মেয়েরা জিওভিয়ানা এবং ভ্যালেন্টিনা, আমাদের সম্পর্ক নিয়ে খুব খুশি।
02:51 PM Feb 11, 2024 IST | Sushmitaa
সমকামী সঙ্গী টনি ক্যাসানোকে বিয়ে করলেন wwe তারকা দরিয়া
Advertisement

নিজস্ব প্রতিনিধি: নিজের দীর্ঘদিনের সমকামী সঙ্গীকে বিয়ে করলেন WWE তারকা ৩৩ বছরের দরিয়া বেরেনাতো। ৩০ বছর বয়সী ফিটনেস মডেল টনি ক্যাসানোকে বিয়ে করলেন WWE তারকা দারিয়া (WWE Star Daria Berenato Marries Toni Cassano)। মার্কিন সংবাদ সংস্থা পিপল ম্যাগাজিন জানিয়েছে, ১০ ফেব্রুয়ারি নিউ জার্সির দ্য লিগ্যাসি ক্যাসেলে খ্রিস্টান ধর্মমতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে মাধ্যমে দম্পতি "আই ডু" বলেন, অর্থাৎ সাতপাকে বাঁধা পড়েন। তবে এই বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন, শুধুমাত্র তাঁদের নিকটতম পরিবার এবং বন্ধু-সহ মাত্র ১৪০ জন অতিথি।

Advertisement

যার মধ্যে ছিলেন, বেরেনাটোর WWE সহকর্মীরা, রেসলার শার্লট ফ্লেয়ার এবং অ্যান্ড্রেড, বেলি, মন্টেজ ফোর্ড এবং বিয়াঙ্কা বেলায়ার, লিভ মরগান, ম্যাকেঞ্জি মিচেল, ম্যাট কার্ডোনা এবং চেলসি গ্রিন, ম্যান্ডি রোজ এবং WWE ধারাভাষ্যকার ভিক জোসেফ। বিয়ের আগে পিপল ম্যাগাজিন কে মিসেস বেরেনাতো বলেছিলেন, "আমি মনে করি আমাদের কাছে আড়াই টেবিল বা শুধুমাত্র WWE জনের তিনটে টেবিল আছে। আমাদের প্রতিবেশীরা এসেছে এবং পুরোনো পারিবারিক বন্ধুরা আছে, আমাদের কিছু মজার জুটি হতে চলেছে। আমাদের বিয়ের আর কতদিন?" অনুষ্ঠানে অতিথিদের সকলকে কালো পোশাকে দেখা গিয়েছিল। আর নববধূরা সাদা পোশাকে নিজেদের মুড়েছিলেন।

Advertisement

মিসেস বেরেনাতো বলেন, 'আমার কাছের বন্ধু মরিয়া এবং তাঁর স্বামী কেভিন মিলে আমাদের বিয়ের আয়োজন করেছেন। তাঁদের মেয়েরা জিওভিয়ানা এবং ভ্যালেন্টিনা, আমাদের সম্পর্ক নিয়ে খুব খুশি। মারিয়া এবং তার স্বামী কেভেন আমার জীবনের একটি বিশাল অংশ। তারাই আমার WWE-তে থাকার কারণ। আমি আমাদের বিয়েতে ঐতিহ্যবাহী পোশাক চাইনি।' দরিয়া বেরেনাতো এবং ফিটনেস মডেল টনি WWE ইতিহাসে প্রথম সমকামী মহিলা। টনি ক্যাসানো দরিযার গর্বিত স্ত্রী!" বেরেনাতো তাঁর নতুন স্ত্রীকে "রাইড বা মরো" বলে ডাকে। তাঁদের বিয়ের অনুষ্ঠানে, রিগাটোনি খাবার থেকে শুরু করে ককটেল, সামুদ্রিক খাবার সবটাই ছিল। দরিয়া ও টোনি দুজনে একসঙ্গে তাদের নতুন জীবন শুরু করতে প্রস্তুত। যদিও বেরেনাটোর ডাব্লুডাব্লুই ক্যারিয়ার, ক্যাসানোর ফিটনেস কেরিয়ারের থেকে অনেকটাই শক্তিশালী।

Advertisement
Tags :
Advertisement