OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গর্ভাবস্থার শেষ পর্যায়ে 'অমর চিত্রকথা', 'রামায়ণ' পড়ছেন ইয়ামি

সম্প্রতি ইয়ামি তার গর্ভাবস্থার শেষ পর্যায়ে কীভাবে নিজেকে ব্যস্ত রাখছেন তা নিয়ে কথা বলেছেন। তার স্বামী আদিত্য ধর কীভাবে তার যত্ন নিচ্ছেন সে সম্পর্কেও কথা বলেছেন।
07:38 PM Apr 17, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: বলিউডে বইছে খুশির মরসুম। এ বছরেই মা হতে চলেছেন বলিউডের ৩ প্রথম সারির নায়িকা। যাদের মধ্যে আছেন, দীপিকা পাড়ুকোন, রিচা চাড্ডা এবং ইয়ামি গৌতম। তাঁরা সবাই মিলে নিজেদের স্টাইলে প্রেগনেন্সির কথা জানিয়েছেন ভক্তরা। প্রতিটি নারীর কাছেই মাতৃত্ব হল জীবনের সেরা অধ্যায়। ১০ মাস ১০ দিন গর্ভধারণ করে মা হন তাঁরা। তাও তাই মাতৃত্বের এই ১০ মাস সময়টা বিভিন্নভাবে কাটান সবাই। তবে তারকাদের ক্ষেত্রে বিষয়টি একটু অন্যরকম। কারণ তাদের শুটিং, প্রচার সহ অনেকরকম কাজ থাকে। আর প্রতিশ্রুতি অনুযায়ী তা পূরণও করতে হয়। কিন্তু দীপিকা পাড়ুকোন, রিচা চাড্ডা, ইয়ামি গৌতমরা এ সময় তেমন কাজের চাপ রাখেন নি। বাড়িতে বসেই কাছের মানুষের আদর খাচ্ছেন। আর নিজেদের হবি পূরণ করছেন। যেমন দীপিকা পাড়ুকোন মাতৃত্বকালীন সময়টা বিভিন্ন সেলাই করে সময় কাটাচ্ছেন। আর ইরামি গৌতম সময় কাটাচ্ছেন বিভিন্ন ধর্মগ্রন্থ পড়ে। তিনি তাঁর গর্ভে রাম লালাকেই চান।

তাই হিন্দুদের ধর্মগ্রন্থ রামায়ণ পড়েই সময় কাটছে অভিনেত্রীর। বর্তমানে ৮ মাসে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি রিলিজ করেছে তাঁর ছবি '370 আর্টিকেল'। ছবিটিতে অভিনেত্রী যেমন প্রশংসা কুড়িয়েছে, তেমনি ছবি নিয়ে অনেক বিতর্কও ডানা মেলেছিল। আর এই ছবির ট্রেলার লঞ্চের দিনই প্রেগনেন্ট অবস্থায় প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান ইয়ামি।বর্তমানে 'রামায়ণ', 'অমর চিত্রকথা' পড়ছেন তিনি। আর এই বইগুলি পড়ার কারণ, ইয়ামির মা যখন তার এবং তার বোনের সময় গর্ভবতী ছিলেন, তখন একই বই পড়তেন। সম্প্রতি ইয়ামি তার গর্ভাবস্থার শেষ পর্যায়ে কীভাবে নিজেকে ব্যস্ত রাখছেন তা নিয়ে কথা বলেছেন। তার স্বামী আদিত্য ধর কীভাবে তার যত্ন নিচ্ছেন সে সম্পর্কেও কথা বলেছেন।

তাঁর কথায়, "তিনি খুব খুশি। আমরা বিষয় নিয়ে আলোচনা করতে থাকি, নোট বিনিময় করি। তিনি আমাকে এমন জিনিস পাঠাতে থাকেন যা তিনি মনে করেন আমাকে সাহায্য করবে। তারপর আমাদের বাবা-মাও আছে, আমরা তাদের জিজ্ঞাসা করি যে তারা কীভাবে এটি করতেন, যে কেউ জানে যে সে খুব শান্ত, সে আমাকে জিজ্ঞাসা করে, 'আপনি আজকে কী খেতে চান। অমর চিত্রকথা এবং রামায়ণ পড়ছি। আমার মা যখন আমাকে এবং আমার বোনের আশা করতেন তখন তিনি এটি পড়তেন।" এছাড়াও, ইয়ামি সঙ্গীত কিংবদন্তি এমএস সুব্বলক্ষ্মীর গান শুনছেন।
ইয়ামি গৌতমের পরিবার ইতিমধ্যেই তাঁর সঙ্গে মুম্বাইয়ে থাকছেন। অভিনেত্রীর কথায়, "আমার পরিবার এখানে মুম্বাইতে আছে, আমার বোন (সুরিলি) শীঘ্রই আমার সঙ্গে যোগ দেবেন। আমরা ঐতিহ্যবাহী, আমাদের নার্সারি তৈরির ধারণা নেই। অবশ্যই, সেখানে সামঞ্জস্য রয়েছে, আপনাকে প্রস্তুত করতে হবে।"

Tags :
yami gautam
Next Article