For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'মা তুঝে সালাম' গানে নাচতে নাচতে মৃত্যুর কোলে প্রাক্তন জওয়ান

তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে তাঁর মারা যাওয়ার স্পষ্ট কারণ জানা যাবে। বলভীর সিং 'মা তুঝে সালাম' গানে পারফরম্যান্স দিচ্ছিলেন। অনুষ্ঠানে উপস্থিত সকল দর্শক এই বয়সেও তাঁর অত্যন্ত এনার্জি এবং অভিনয়ের দক্ষতার প্রশংসা করছিলেন।
06:24 PM May 31, 2024 IST | Susmita
 মা তুঝে সালাম  গানে নাচতে নাচতে মৃত্যুর কোলে প্রাক্তন জওয়ান
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মঞ্চে পারফর্ম করতে করতে মারা গেলেন একজন অবসরপ্রাপ্ত সেনা বলভীর সিং। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। ঘটনাটি ঘটেছে, মধ্যপ্রদেশের ইন্দোরে নগরীর ফুটি কোঠি এলাকায়। সূত্রের খবর, নিহত ব্যক্তি একটি যোগ কেন্দ্রের সঙ্গে যুক্ত ছিলেন। ঘটনার দিন, তাঁর যোগ কেন্দ্রে একটি দেশাত্মবোধক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। মঞ্চে তিনি 'মা তুঝে সালাম' গানটিতে নাচছিলেন। ঠিক সেই সময়েই হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন বলভীর সিং। তখন তাঁর হাতে জাতীয় পতাকা ছিল। তাই তখনও সেখানে উপস্থিত সাধারণ দর্শকরা বুঝতে পারেননি যে, তিনি অসুস্থ হয়েই মাটিতে লুটিয়ে পড়েছিলেন। তাঁরা ভেবেছিলেন, ব্যক্তির মাটিতে লুটিয়ে পড়ার বিষয়টি হয়তো তাঁর পারফরম্যান্সের অংশ।

Advertisement

তাই তাঁরা হাততালি দিচ্ছিলেন। কিন্তু মাটিতে লুটিয়ে পড়া মাত্রই মারা যান ব্যক্তিটি। সম্ভবত, পারফরম্যান্সের সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েছিলেন। তাঁর হাতে পতাকা দেখে কেউ ধারণাই করতে পারেননি যে, তিনি অসুস্থ হয়ে মাটিতে পড়ে গিয়েছেন। ঘটনার ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে তাঁর জ্ঞান না ফেরায় সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করেন আস্থা যোগ ক্রান্তির সদস্যরা। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে জানা গেছে, হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন বলবির সিং। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে তাঁর মারা যাওয়ার স্পষ্ট কারণ জানা যাবে। বলভীর সিং 'মা তুঝে সালাম' গানে পারফরম্যান্স দিচ্ছিলেন। অনুষ্ঠানে উপস্থিত সকল দর্শক এই বয়সেও তাঁর অত্যন্ত এনার্জি এবং অভিনয়ের দক্ষতার প্রশংসা করছিলেন।

Advertisement

এই ঘটনার পর মানুষ হতবাক, কেউ বুঝতেই পারেনি যে এমন হবে। তাঁর মৃত্যুতে আনন্দঘন পরিবেশে শোকের মাতম পড়ে গিয়েছে। নিহতের পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে যে,বলবীর সিং হাতে তেরঙ্গা নিয়ে মা তুঝে সালাম গানে পারফর্ম করছেন, যোগ কেন্দ্রে বসে থাকা লোকেরা তার অভিনয়ে হাততালি দিচ্ছেন এবং উল্লাস করছেন। হঠাৎ সে ধীরে ধীরে নিচে পড়ে যান। পরে তাঁকে জাগানোর অনেক চেষ্টা করা হলে তিনি জাগেন নি। তৎক্ষণাৎ তাঁকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এবং চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। জানা গিয়েছে, বলবির মৃত্যুর আগেই তার অঙ্গদানের ফর্ম পূরণ করে রেখেছিলেন।

Advertisement
Tags :
Advertisement