For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'তুমিই আমার সবচেয়ে আনন্দের জায়গা', স্ত্রীকে খোলা চিঠি ইমরানের

যার যোগ্য উদাহরণ হল, অমিতাভ-জয়া, শাহরুখ-গৌরী, অজয়-কাজল, দিলীপ কুমার-সায়রা বানু, ধর্মেন্দ্র-হেমা মালিনী প্রমুখ, সেই তালিকায় নাম যায় ইমরান-পারভীনেরও।
05:03 PM Dec 14, 2023 IST | Sushmitaa
 তুমিই আমার সবচেয়ে আনন্দের জায়গা   স্ত্রীকে খোলা চিঠি ইমরানের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ইমরান হাশমির, বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতা। যিনি এককালে শুধু 'কিসিং' দৃশ্যে অভিনয় করেই পাগল করে দিতেন রমণীদের। একটা সময় দেশের রমণীরা ইমরান অন্ত প্রাণ ছিলেন। খুব কম নায়কই তাঁর মতো সাহসী দৃশ্যে অভিনয় করতে সক্ষম হতেন। তবে পর্দায় তিনি যেমনই হোক না কেন, বাস্তবে এক্কেবারেই বিপরীত ছিলেন। এক নারীতেই আসক্ত ছিলেন ইমরান হাশমি। তাঁর মতো মাটির মানুষ দুটো নেই। পরিবার নিয়েই সময় কাটাতে ভালবাসেন অভিনেতা। তবে তাঁর স্ত্রী বা পুত্র কেউই তেমন লাইমলাইটে থাকেন না। তাঁর স্ত্রীকে অনেকেই চেনেন না। আজ ইমরান হাশমি তাঁর ১৭ তম বিবাহ বার্ষিকী উপলক্ষে, স্ত্রী পারভীনের সঙ্গে একাধিক ছবি পোস্ট করে লম্বা নোট লিখলেন।

Advertisement

তাঁদের বিয়ের বয়স ১৭ হলেও তাঁরা একে অপরকে ২০ বছর ধরে চেনেন। অনেকেই ভাবেন বিনোদন জগৎ মানেই তারকাদের সম্পর্কের উত্থান-পতন হবেই। আজ বিয়ে করছেন কাল ভাঙছেন, আজ একজনের প্রেমে পড়ছেন তো কাল অন্যজনের। কিন্তু বিনোদন মহলে এমন মানুষও আছে যাঁরা একজন সঙ্গীর হাত ধরেই সারাজীবন কাটিয়ে দিচ্ছেন। যার যোগ্য উদাহরণ হল, অমিতাভ-জয়া, শাহরুখ-গৌরী, অজয়-কাজল, দিলীপ কুমার-সায়রা বানু, ধর্মেন্দ্র-হেমা মালিনী প্রমুখ, সেই তালিকায় নাম যায় ইমরান-পারভীনেরও। এদিন অভিনেতা তাঁদের তখনকার এবং এখনকার ছবিগুলির একটি সিরিজ শেয়ার করে একটি সুন্দর নোট লিখলেন। ডেটিং করার তিন বছর পর বিয়ে করেন তাঁরা৷ ছবি শেয়ার করে তিনি লিখেছেন, 'তুমি আমার সবচেয়ে আনন্দের জায়গা আছো এবং থাকবে! ১৭ বছর ধরে (আসলে আমরা প্রথম ডেটিং শুরু করার পর থেকে ২০ বছর ধরে) তোমাএক বিরক্ত করে আনন্দ পাচ্ছি। শেষ ছবিতে তোমাকে বিশেষভাবে বিরক্ত দেখাচ্ছে। শুভ বার্ষিকী বাবু!!"

Advertisement

ইমরান হাশমির সঙ্গে পারভীন শাহানীর উচ্চ বিদ্যালয়ের সময়ে দেখা হয়েছিল। তাদের সম্পর্ক বলিউডে অভিনেতার সংগ্রামের পর্যায়ে শুরু হয়েছিল এবং পরে তাঁরা তাদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যায় এবং বিয়ের সিদ্ধান্ত নেন। তাঁদের একটিমাত্র পুত্র আয়ান বর্তমানে ক্যান্সারের সঙ্গে লড়ছেন।ইমরান হাশমিকে শেষ দেখা গিয়েছিল 'টাইগার 3'-এ সালমান খানের সঙ্গে। এরপর তাঁকে 'ওজি'-তে দেখা যাবে পবন কল্যাণের সঙ্গে।

Advertisement
Tags :
Advertisement