For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'আপনি মোটা, কঠোর পরিশ্রম করুন', স্মৃতি ইরানিকে রোগা হওয়ার টিপ্স জ্যাকির

ডায়েটিং নিয়ে দুই ধরনের উপদেশ — কঠোর পরিশ্রম করুন। আপনার ওজন কমান। ফিট থাকুন, মোটা নয়। ডিম এবং বেগুন খান, রুটি খাবেন না।
02:07 PM Dec 13, 2023 IST | Sushmitaa
 আপনি মোটা  কঠোর পরিশ্রম করুন   স্মৃতি ইরানিকে রোগা হওয়ার টিপ্স জ্যাকির
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সম্প্রতি মুম্বইতে অনুষ্ঠিত হয়েছে ইন্ডিয়ান টেলিভিশন অ্যাওয়ার্ড অনুষ্ঠান। যেখানে রীতিমতো বসেছিল চাঁদের হাট। মুম্বই টেলিভিশন ইন্ডাস্ট্রির পাশাপাশি একাধিক বলিউড তারকারাও ছিলেন সেই অনুষ্ঠানে। ছিলেন বলিউড স্টার জ্যাকি শ্রফ, অন্যদিকে ছিলেন অভিনেত্রী তথা রাজনৈতিক নেত্রী স্মৃতি ইরানি। যার কর্মজীবনের সূত্রপাত কিন্তু টেলিভিশনের মাধ্যমেই। বর্তমানে তিনি কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ মন্ত্রী। কিন্তু যাই হোক না কেন, প্রথম জীবনের কথা কি কেউ ভোলে! তুলসী নামে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন স্মৃতি, বর্তমানে তিনি অনেকের কাছে এই নামেই পরিচিত। কিন্তু অভিনয় মহল বেরিয়ে যাওয়ার পরে স্বাভাবিকভাবেই তাঁর ওজন এবং আকার অনেকটাই বৃদ্ধি পেয়েছে।

Advertisement

মোটা হয়ে গিয়েছেন তিনি, কিন্তু চেষ্টা করলে রোগা হওয়া সম্ভব। হ্যাঁ, টেলিভিশন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাঁকে সেরকমই কিছু টিপস দিলেন জ্যাকি শ্রফ। বর্তমানে তাঁর হাতের রান্নার একাধিক ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তিনি এও বয়সেও নিজেকে যেভাবে ফিট রেখেছেন তা অতুলনীয়। এদিন ইভেন্টের পরে, স্মৃতি সোশ্যাল মিডিয়ায় একটি উদ্ভট পোস্ট শেয়ার করেছেন যেখানে তিনি জ্যাকি শ্রফ এবং অভিনেতা-প্রযোজক জেডি মাজেথিয়ার কাছ থেকে স্বাস্থ্য টিপস পাওয়ার কথা উল্লেখ করেছেন৷ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন স্মৃতি। একটি ফটোতে, তাঁকে শ্রফের সঙ্গে বসে থাকতে দেখা যায় এবং তিনি যা বলছেন তা খুব মনোযোগ দিয়ে শুনতে দেখা যায়। পরের ছবিতে, স্মৃতি এবং মাজেথি উভয়েরই হাস্যকর অভিব্যক্তি ধরা পড়েছে।

Advertisement

তিনি পোস্টের ক্যাপশনে লিখেছেন, “ডায়েটিং নিয়ে দুই ধরনের উপদেশ — কঠোর পরিশ্রম করুন। আপনার ওজন কমান। ফিট থাকুন, মোটা নয়। ডিম এবং বেগুন খান, রুটি খাবেন না।" কিউকি সাস ভি কাভি বহু থি অভিনেতা ওজন কমানোর জন্য জেডি মাজেথিয়ার পরামর্শও ভাগ করে বলেছেন, বোন ওজন কম করো, ডায়েট করো, কিন্তু কাউকে জানতে দিও না। পোস্টটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে ভক্তরা তাঁদের রসবোধে মুগ্ধ হয়েছেন। একজন মন্তব্য করেছেন, “হাহা! আপনার হাস্যরসের অনুভূতি আছে. দারুন লাগছে, স্মৃতি ম্যাম।" আরেকজন যোগ করেছেন, "আপনার সেন্স অফ হিউমার দুর্দান্ত।" পোস্টে একটি মন্তব্য আরও পড়ে, “কত উজ্জ্বল & সুন্দরী তুমি।" স্মৃতি ইরানি বর্তমানে সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী এবং মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। মন্ত্রীর দায়িত্ব পালনের পাশাপাশি তিনি টিভি ইন্ডাস্ট্রির সঙ্গেও যোগাযোগ রাখেন। সম্প্রতি তাকে একতা কাপুরের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল।

Advertisement
Tags :
Advertisement