For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শ্রীদেবীর মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর দাবি ইউটিউবারের, তদন্তে সিবিআই

শ্রীদেবীর মৃত্যু নিয়ে ভারত এবং সংযুক্ত আরব আমিরাত সরকারের মধ্যে একটি 'কভারআপ' ছিল, জাল নথির ভিত্তিতে অভিযোগগুলি তৈরি করা হয়েছিল।
01:59 PM Feb 05, 2024 IST | Sushmitaa
শ্রীদেবীর মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর দাবি ইউটিউবারের  তদন্তে সিবিআই
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে ভিউজের মাত্রা বাড়াতে সোশ্যাল ইউজাররা চূড়ান্ত পর্যায়ে যেতেও দ্বিধা করেন না। কোনও কারণ ছাড়াই সেলিব্রিটিদের নানা রকম অনৈতিক গপ্পো ছড়িয়ে উপার্জন করে বিখ্যাত ইউটিউবাররা। আর তাতেই বাধে বিপত্তি, কোনও কোনও সে সব তথ্য পুরোটাই ফেক প্রমাণ হয়! যার ফলে বিপাকে পড়ে যান সেলিব্রিটিরা।

Advertisement

যেমন অমিতাভ বচ্চন নাতনির নামে ভুল তথ্য ছড়ানোর দায়ে গতবছরেই কয়েকটি ইউটিউব চ্যানেলকে বন্ধ করে দেওয়া হয়েছিল। এবার সিবিআই আনুষ্ঠানিকভাবে একজন স্বঘোষিত তদন্তকারীর বিরুদ্ধে একটি চার্জশিট জমা দিয়েছে। রবিবার কর্মকর্তারা তাঁর বিরুদ্ধে অভিযোগে বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং-সহ বিশিষ্ট ব্যক্তিদের কাছ থেকে জাল চিঠি উপস্থাপনের অভিযোগে তাঁকে অভিযুক্ত করা হয়েছে। জানা গিয়েছে, সেই ইউটিউবারের নাম দীপ্তি আর পিন্নিতি। তিনি এই প্রথম নয়, এর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সম্পর্কেও একই রকম চাঞ্চল্যকর তথ্য প্রচার করেছিলেন।দীপ্তি আর পিন্নিতি বিভিন্ন ইউটিউব ভিডিওতে দাবি করেছিলেন যে, শ্রীদেবীর মৃত্যু নিয়ে ভারত এবং সংযুক্ত আরব আমিরাত সরকারের মধ্যে একটি 'কভারআপ' ছিল, জাল নথির ভিত্তিতে অভিযোগগুলি তৈরি করা হয়েছিল।

Advertisement

সিবিআই এখন ভুবনেশ্বর-ভিত্তিক দীপ্তির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছে, যিনি নিজেকে একজন স্ব-শৈলীর তদন্তকারী বলে দাবি করেছিলেন। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে দুবাইয়ে বাথটাবে ডুবে মারা যান শ্রীদেবী । ১৪ জুন, ২০২০-এ সুশান্ত সিং রাজপুতকে তার ঘরের সিলিং থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

দীপ্তি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে এই উভয় মৃত্যুর বিষয়ে প্রমাণ উপস্থাপন করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংয়ের চিঠি পেশ করেছিলেন। যে চিঠিগুলি সবটাই জাল বলে জানিয়েছে সিবিআই। মুম্বই-ভিত্তিক আইনজীবী চাঁদনি শাহের অভিযোগের ভিত্তিতে সিবিআই দীপ্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। গত বছরের ডিসেম্বরে সিবিআই দীপ্তির বাড়িতে অভিযান চালিয়ে তার ফোন ও ল্যাপটপ বাজেয়াপ্ত করে। তবে তাঁর বিরুদ্ধে অভিযোগ পত্রে প্রতিক্রিয়া জানিয়ে দীপ্তি বলেছেন, সিবিআই মামলার বিষয়ে তার বক্তব্য রেকর্ড করেনি। দীপ্তি পিটিআই-কে বলেন, "প্রশ্নযুক্ত চিঠিগুলি সেই সমস্ত কর্তৃপক্ষের বিরুদ্ধে দোষী সাব্যস্ত করে যার অধীনে সিবিআই এসেছিল।

একটি ইউটিউব ভিডিওতে, দীপ্তি পিন্নিতিকে একজন ব্যবসায়ী হিসাবে বর্ণনা করা হয়েছে যিনি এসএসআর, শ্রীদেবী, দিশা সালিয়ান এবং বলিউড সম্পর্কিত অন্যদের রহস্যজনক মৃত্যুর তদন্ত করছেন। সাম্প্রতিক একটি ভিডিওতে, দীপ্তি দাবি করেছেন যে, তার দল হাসপাতাল থেকে "মূল নথিপত্র" পেতে দুবাই গিয়েছিল। 

 

Advertisement
Tags :
Advertisement