For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কান্দিতে তৃণমূল কর্মীর বাড়িতে 'সর্ষে ইলিশ' চেটেপুটে খেলেন গুজরাতি ইউসুফ পাঠান

08:29 PM Apr 15, 2024 IST | Subrata Roy
কান্দিতে তৃণমূল কর্মীর বাড়িতে  সর্ষে ইলিশ  চেটেপুটে খেলেন গুজরাতি ইউসুফ পাঠান
Advertisement

নিজস্ব প্রতিনিধি, কান্দি: সোমবার বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ইউসুফ খান সকাল থেকে কান্দি বিধানসভা এলাকায় প্রচারে বের হন। এদিন তার প্রচারের সঙ্গী ছিলেন তৃণমূলের জেলা সভাপতি অপূর্ব সরকারের দাদা কান্দি ব্লক তৃণমূলের সভাপতি পার্থপ্রতিম সরকার। তারই উদ্যোগে ইউসুফ খানের(Yusuf Khan) জন্য বাঙালি ভোজের আয়োজন করা হয় নববর্ষের পরের দিন। গুজরাতের পাঠান ইউসুফ খান বেশ কয়েকদিন ধরে বঙ্গে প্রচারে এসে বাঙালি খাবার রপ্ত করে নিয়েছেন। এদিন সরু চালের সাদা ভাত মসুর ডাল পটল পোস্ত দেশি মুরগির মাংসের পাশাপাশি তার জন্য রান্না করা হয়েছিল সর্ষে ইলিশ।

Advertisement

এছাড়া ছিল উচ্ছে পটল আলু এবং ঢেঁড়স ভাজাও। প্লেটে সাজিয়ে দেওয়া হয়েছিল এসবের পাশাপাশি পেঁয়াজ ও শশার স্যালাড। বেশ তৃপ্তি সহকারে কম মসলায় তৈরি করা সেই রান্না, খান ইউসুফ(Yusuf) । চেটেপুটে খান সর্ষে ইলিশ। তার ভীষণ পছন্দের মসুর ডাল আর ইলিশ মাছের পদ পেয়ে তিনি খুব খুশি হন। খাবার শেষে মুখ মুছতে মুছতে ইউসুফ পাঠান বলেন বাংলা ও বাঙালিআনার সঙ্গে তার যোগাযোগ দীর্ঘদিনের।

Advertisement

কলকাতাতে নাইট রাইডার্স খেলেছেন অনেকদিন। তাই নাইট রাইডার্স খেলার সুবাদে বাঙালি খাবারের সঙ্গে তার পরিচিতি আগেই হয়েছে। এ দিনের এই মধ্যাহ্ন ভোজন প্রসঙ্গে ইউসুফের মন্তব্য, ' কোন কথা নয়, জাস্ট লা জবাব'। সুদূর গুজরাতের বাসিন্দা হয়েও বাঙালি খাবারের তিনি যে কত বড় ভক্ত ,সোমবার দুপুরে কব্জি ডুবিয়ে তৃপ্তি সহকারে তৃণমূল কর্মীর বাড়িতে মধ্যাহ্ন ভোজন করে, তা প্রমাণ করে দিলেন ইউসুফ খান ।

Advertisement
Tags :
Advertisement