For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুর্শিদাবাদে ছুটির দিনে জমজমাট প্রচারে ইউসুফ পাঠান থেকে মহম্মদ সেলিম সকলে

07:26 PM Mar 24, 2024 IST | Subrata Roy
মুর্শিদাবাদে ছুটির দিনে জমজমাট প্রচারে ইউসুফ পাঠান থেকে মহম্মদ সেলিম সকলে
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বহরমপুর: রবিবার ছুটির দিনেও দলীয় প্রচারে তৃণমূল কংগ্রেস প্রার্থী বহরমপুরে। রবিবার দুপুরে বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ইউসুফ পাঠান(Yusyf Pathan) নির্বাচনী প্রচার সারেন বহরমপুর লোকসভা কেন্দ্রের বোরগাছি সেবাব্রত আশ্রমের মাঠে। এদিন আশ্রমের মাঠে উপস্থিত হন প্রার্থী ইউসুফ পাঠান, তৃণমূল জেলা সভাপতি অপূর্ব সরকার, বহরমপুর পৌরসভার পৌরপিতা নাড়গোপাল মুখার্জি, বেলডাঙ্গা বিধায়ক হাসানুজ্জামান রেজিনগর বিধায়ক রবিউল আলম চৌধুরী সহ তৃণমূলের অন্যান্য নেতা কর্মীরা। এদিন সভামঞ্চ থেকে ইউসুফ পাঠান সাধারণ মানুষকে ভোট দেবার আবেদন জানান।

Advertisement

হোলির(Holi) অগ্রিম শুভেচ্ছা ও তিনি জানিয়েছেন।এদিকে,প্রার্থী ঘোষণার পর মুর্শিদাবাদের জলঙ্গিতে ও ইসলামপুরে এই প্রথম নির্বাচনী প্রচারে মহঃ সেলিম। রবিবার মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের কমরেডদের নিয়ে রাস্তায় সিপিআইএম রাজ্য সম্পাদক তথা মুর্শিদাবাদ লোকসভার প্রার্থী মহঃ সেলিম(Md. Salim)। শনিবার প্রার্থী ঘোষণা পর মুর্শিদাবাদের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। রাতেই মুর্শিদাবাদে পৌঁছানোর পর বাম কংগ্রেস নেতৃত্বের সাথে কথা বলে রবিবার সকালে নির্বাচনী কর্মীসভা শেষে মিছিল করে ভোট প্রচার শুরু করেন।

Advertisement

দেশের নাগরিকত্ব বাঁচাতে, সংবিধান বাঁচাতে , গণতন্ত্র বাঁচাতে, মানুষের অধিকার দাবির স্বার্থের পাশাপাশি সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধেই আসন্ন লোকসভা নির্বাচন। আর এই নির্বাচনকে সামনে রেখে শাসকদলের পাশাপাশি ভোট প্রচারে নামলেন কংগ্রেস সমর্থিত সিপিআইএম প্রার্থী মহঃ সেলিম। ভোট প্রচার শুরু করলেন মুর্শিদাবাদের জলঙ্গির সাগরপাড়ায় ও ইসলামপুরে । মুর্শিদাবাদ(Murshidabad) এখন শাসকদল এবং বিরোধী দলের ভোট প্রচারে সরগরম।

Advertisement
Tags :
Advertisement