For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রাজ-শুভশ্রীর 'বাবলি'র সেটে হাজির ইউভান, মন ভরে দেখল মায়ের অভিনয়

তাই বাবা-মায়ের কাজের এত চাপে ইউভানও টুকি দিল শুটিং সেটে।
09:03 PM Feb 10, 2024 IST | Sushmitaa
রাজ শুভশ্রীর  বাবলি র সেটে হাজির ইউভান  মন ভরে দেখল মায়ের অভিনয়
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দ্বিতীয় সন্তান হওয়ার পরেও কোনও বিশ্রাম নেই। একমাস কাটতে না কাটতেই শুটিংয়ে ফিরেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নভেম্বরের শেষে কন্যা ইয়ালিনীর জন্ম দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছেলে ইউভানের ৩ বছর পর মেয়ের জন্ম দিলেন। যাই হোক, মেয়ের জন্মের ১ মাস কাটতে না কাটতেই স্বামী রাজ চক্রবর্তীর 'বাবলি'-র শুটিং শুরু করলেন নায়িকা। দিন কয়েক আগেই উত্তরবঙ্গে শুটিং সেরে ফিরেছেন রাজশ্রী জুটি। ছেলে-মেয়ে কাউকেই নিয়ে যান নি। তাই স্বাভাবিকভাবেই সেখান থেকে ফিরেই ছেলে-মেয়ের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত তারকা দম্পতি। তার ঝলক মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। যেমন, বর্তমানে পরিচালক রাজ চক্রবর্তী তাঁর দ্বিতীয় ওয়েব সিরিজ ‘বাবলি’র শুটিং নিয়ে বেজায় ব্যস্ত।

Advertisement

সাহিত্য-নির্ভর ছবি হতে চলেছে বাবলি, তাঁর আভাস অনেক আগে দিয়েছেন তারকা যুগল। তাই চিত্রনাট্য লেখা থেকে শুটিং—সব ক্ষেত্রেই বাধ্যবাধকতা রয়েইছে। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে এই সিরিজটি নির্মাণ করতে চলেছেন রাজ। মুখ্যচরিত্রে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবীর চট্টোপাধ্যায়। উত্তরবঙ্গের বিভিন্ন জায়গায় শুটিং শেষ করে এবার কলকাতায় সিরিজের শেষ পর্যায়ের শুটিং চলছে।

Advertisement

তাই বাবা-মায়ের কাজের এত চাপে ইউভানও টুকি দিল শুটিং সেটে। ছেলেকে একেবারে বগরদবা করে শুটিং নিয়ে এসেছেন তাঁর পরিচালক বাবা। যাকে দেখে রীতিমতো আহ্লাদে আটখানা সেটের সবাই। যদিও মাঝেমাঝেই বাবার সিনেমার শুটিংয়ের সেটে ঢুঁ দেয় সে। আর ছেলেকে চোখের সামনে দেখলে শুটিংয়ের উৎসাহটা যেন আরও বেড়ে যায় তারকা যুগলের। পাশাপাশি তাঁদের চোখের নজরেও থাকে সে। উত্তরবঙ্গে বাবলির শুটিংয়ে ইউভান আর কন্যা ইয়ালিনীকে নিয়ে যেতে পারেননি রাজ-শুভশ্রী। তাই স্বাভাবিকভাবেই দুজনেরই মন পড়েছিল বাড়িতে। তাই সেখানে আউটডোর শুটিংয়ে নিয়ে যেতে পারেনি তো কি হয়েছে, কলকাতায় শুটিংয়ে ইউভানের সামনেই শুটিং সারলেন রাজশ্রী দম্পতি। কখনও বাবার কোলে ঘুরছে, আবার কখনও মন দিয়ে স্ক্রিপ্ট পড়তে দেখা গেল ইউভানকে। আবার ক্যামেরায় মায়ের অভিনয় মন ভরে দেখল ইউভান। ছেলের এই কর্মকাণ্ডের সব ছবিগুলি নিজের ফেসবুকে পোস্টালেন রাজ চক্রবর্তী। 

Advertisement
Tags :
Advertisement