OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আমির খানের 'দঙ্গল' ছবির অভিনেত্রী জায়রার বাবা মারা গেলেন

এখন জানা গেল, প্রাক্তন অভিনেত্রীর জীবনে বড় বিপর্যয় নেমে এসেছে। বাবাকে হারালেন তিনি। বাবার মৃত্যুর খবর নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। অভিনেতার বাবা জাহিদ ওয়াসিম ২৮ মে মারা গিয়েছেন।
12:08 PM May 29, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: বলিউডে এমন অনেক অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন, যাঁরা এককালে বহু নাম-ডাক করে আড়ালে হারিয়ে গিয়েছে। আবার অনেক শিশু শিল্পীরাও হারিয়ে গিয়েছে। কেউ পড়াশোনায় ব্যস্ত, আবার কেউ বড় হয়ে অন্য পেশায় নিযুক্ত। তেমনি বলিউডের প্রাক্তন অভিনেত্রী জায়রা ওয়াসিম। যিনি আমির খানের 'দঙ্গল' ছবিতে দুর্ধর্ষ অভিনয় দিয়ে সকলের মন জয় করে ছিলেন। কিন্তু এই ছবির পর তাঁকে আর দেখা যায়নি। তিনি অভিনয় ছেড়ে দিয়েছেন। কিন্তু এখন জানা গেল, প্রাক্তন অভিনেত্রীর জীবনে বড় বিপর্যয় নেমে এসেছে। বাবাকে হারালেন তিনি। বাবার মৃত্যুর খবর নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। অভিনেতার বাবা জাহিদ ওয়াসিম ২৮ মে মারা গিয়েছেন।

তিনি সোশ্যাল মিডিয়ায় বাবাকে নিয়ে একটি নোটও শেয়ার করেছেন। মঙ্গলবার, জায়রা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি নোট শেয়ার করে লিখেছেন, "আমার বাবা, জাহিদ ওয়াসিম মারা গিয়েছেন। অনুগ্রহ করে তাঁর আত্মার শান্তি কামনা করুন। আল্লাহর কাছে তার ত্রুটিগুলি ক্ষমা করুন, তার কবরকে শান্ত করুন, তাকে এর যন্ত্রণা থেকে রক্ষা করুন, এখান থেকে তার যাত্রা সহজ করুন এবং তাকে জান্নাত ও মাগরিরাহ এর সর্বোচ্চ স্তর দান করুন।" জায়রা, ২০১৬ সালে 'দঙ্গল' ছবির মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন, তাকে 'সিক্রেট সুপারস্টার' ছবিতেও দেখা গিয়েছিল।

 

এ বছরের শুরুর দিকে, জায়রাও তার 'দঙ্গল' সহ-অভিনেতা সুহানি ভাটনগরকে হারানোর জন্যেও শোক প্রকাশ করেছিলেন। এক্স-এ শোক শেয়ার করে, তিনি লিখেছিলেন, "সুহানি ভাটনাগরের মৃত্যুর খবরে আমি শব্দের বাইরে শোকাহত। এই অবস্থায় তাঁর পরিবারকে সমবেদনা জানাই।" তবে জায়রা ২০১৯ সালে মাত্র ১৮ বছর বয়সে অভিনয় ছেড়ে দেন। তাকে শেষ দেখা গিয়েছিল সোনালি বোসের ছবি 'দ্য স্কাই ইজ পিঙ্ক'-এ, সহ-অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার এবং রোহিত সরফ। যেখানে তিনি একটি অল্পবয়সী মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন যে একটি টার্মিনাল অসুস্থতার সঙ্গে লড়াই করেছিল।

Tags :
Zaira Wasim's father dies
Next Article