For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কেটে গেছে ১৫ বছর! বাংলাদেশে হারানো ২ বন্ধুর মিলন ভারতে, আসছে 'পাশবালিশ'

Paashbalish একটি চিত্তাকর্ষক যাত্রার প্রতিশ্রুতি দিচ্ছে, যেখানে অপ্রত্যাশিত এবং নাটকীয় উপায়ে আন্তঃসম্পর্কিত নিয়তিগুলি সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রেম, বিশ্বাসঘাতকতা এবং মুক্তির গল্পের একটি আভাস দেয়।
11:44 AM Apr 23, 2024 IST | Sushmitaa
কেটে গেছে ১৫ বছর  বাংলাদেশে হারানো ২ বন্ধুর মিলন ভারতে  আসছে  পাশবালিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে ওয়েবসিরিজের মেলা চারিদিকে। মানুষ সিনেমা হলে গিয়ে ছবি দেখার চেয়ে ওয়েবসিরিজের দিকে বেশি ঝুঁকছে। গতকাল রিলিজ করেছে বহু প্রতীক্ষিত রোমান্টিক থ্রিলার 'পাশবালিশ'-এর ট্রেলার। আগামী ১০ মে Zee5-এ মুক্তি পাচ্ছে এই ছবি। মহাবাহু মোশন পিকচার্স দ্বারা প্রযোজিত, এই সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করছেন, সুহাত্র মুখোপাধ্যায়, ঈশা সাহা এবং সৌরভ দাস। ছবিটি ভালবাসা, আবেগ এবং প্রতিশোধের একটি আশ্চর্যজনক মিশ্রণ৷ গল্পটির মূল প্রেক্ষাপট জুড়ে রয়েছে বাবলা এবং মাম্পির যাত্রা। ভারত এবং বাংলাদেশেরও একটি সংমিশ্রণ রয়েছে পুরো গল্প জুড়ে। কেননা বাবলা এবং মাম্পি শৈশবের বন্ধু, যারা বাংলাদেশে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল।

Advertisement

তবে ১৫ বছর পরে ভাগ্য তাদের পুনরায় মিল করাবে, নাকি পুনর্মিলন তাঁদের জীবনকে চিরতরে পরিবর্তন করতে পারবে? এই চিত্তাকর্ষক গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছে পাশবালিশ, বাবলা (সুহাত্র মুখোপাধ্যায়), মাম্পি (ঈশা সাহা), স্বদেশ (সৌরভ দাস) এবং অধীরাজ (ঋষি কৌশিক)। গল্পটি উন্মোচিত হওয়ার সঙ্গে সঙ্গে, দর্শকরা এমন একটি জগৎ দ্বারা আকৃষ্ট হবেন, যেখানে অতীত এবং বর্তমান ঘিরে সংঘর্ষ বাঁধবে। গভীর আবেগ এবং কৌতুহলী রহস্যে ভরা গল্প দর্শক দের মাঝে তুলে ধরবে এই ছবি। Paashbalish একটি চিত্তাকর্ষক যাত্রার প্রতিশ্রুতি দিচ্ছে, যেখানে অপ্রত্যাশিত এবং নাটকীয় উপায়ে আন্তঃসম্পর্কিত নিয়তিগুলি সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রেম, বিশ্বাসঘাতকতা এবং মুক্তির গল্পের একটি আভাস দেয়।

Advertisement

ছবিটি নিয়ে পরিচালক কোরোক মুর্মু বলেছেন, "পাশবালিশ প্রেম, রোমান্স, সাসপেন্স এবং আবেগের সংমিশ্রণ। ঈশার মতো প্রতিভাবান কাস্টকে ছবিতে পাওয়া, সৌরভ, এবং সুহাত্রোর মতো অভিনেতাদের একসঙ্গে কাস্ট করা সত্যই গর্বের ব্যাপার। আমি অধীর আগ্রহে সেই মুহূর্তটির জন্য অপেক্ষা করছি যখন দর্শকরা আমাদের তৈরি করা মনোমুগ্ধকর বিশ্বে, বিশেষ করে আঞ্চলিক বাজারে, বিশ্বব্যাপী শ্রোতাদের সাথে সংযোগ স্থাপন করতে পারবে।" 

ঈশা সাহা, আঁচলের চরিত্রটি চিত্রিত করেছেন, তিনি বলেছেন, "আঁচলের চরিত্রটি আমার জীবনের একটি আশ্চর্যজনক চরিত্র। আমি তার বহুমুখী ব্যক্তিত্বের সঙ্গে গভীরভাবে অনুরণিত হয়েছিল, যা সাহসী, সংবেদনশীলতা এবং একটি স্বাধীন চেতনার বৈশিষ্ট্যযুক্ত। মহাদেব, যিনি কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে একজন সাংবাদিকতার শীর্ষস্থানীয় ব্যক্তি হয়ে উঠেছেন, তিনি তার সম্প্রদায়ের জন্য কাজ করতে তাঁর জন্মস্থানে ফিরে এসেছেন, যেখানে তার সাহস এবং প্রতিশ্রুতির গল্প ফুটিয়ে তোলা হয়েছে।" চাঁদুর ভূমিকায় অভিনেতা সুহাত্রো বলেছেন, "এই আকর্ষণীয় গল্পে চান্দু এবং বাবলাকে চিত্রিত করা প্রেম, আনুগত্য এবং মানব সম্পর্কের জটিলতাগুলি অন্বেষণের একটি গভীর যাত্রা।"

Advertisement
Tags :
Advertisement