For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৫ জেলার পুলিশ সুপার-সহ ১১ আইপিএস অফিসারকে বদলি

06:49 PM Jun 11, 2024 IST | Subrata Roy
৫ জেলার পুলিশ সুপার সহ ১১ আইপিএস অফিসারকে বদলি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মঙ্গলবার রাজ্যের স্বরাষ্ট্র দপ্তরের পক্ষ থেকে মোট ১১ জন আইপিএস অফিসারের পদে রদবদল ঘটনা হয়। রাজ্য পুলিশের ট্রাফিকের পুলিশ সুপার কোটেশ্বর রাও নলভাতকে বদলি করা হয় সুন্দরবনের পুলিশ সুপার পদে। কলকাতা পুলিশের স্পেশাল ব্রাঞ্চের যুগ্ম পুলিশ কমিশনার পদে থাকা সৌম্য রায় কে বদলি করা হয় কলকাতা পুলিশের ডিসি সাউথ ওয়েস্ট(DC South West ) পদে। এস এস আই বি পদে থাকা অভিজিৎ বন্দ্যপাধ্যায়কে বদলি করা হয় পুরুলিয়া জেলার পুলিশ সুপার পদে। এসএসআইবি(SSIB) ধীর্তিমান সরকারকে বদলি করা হয় পশ্চিম মেদিনীপুর জেলার পুলিশ সুপার(SP) পদে।

Advertisement

কলকাতা পুলিশের ডিসি সাউথ ওয়েস্ট ডিভিশনের ডেপুটি কমিশনার রাহুল দেকে বদলি করা হয় কলকাতা পুলিশের এসটি এফ ডেপুটি কমিশনার পদে। পুরুলিয়া জেলার বর্তমান পুলিশ সুপার আশীষ মৌরকে বদলি করা হয় আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারের ডিসি ওয়েস্ট জোন পদে। পশ্চিম মেদিনীপুরের বর্তমান পুলিশ সুপার ডক্টর সোনা ওয়ানে কুলদীপ সুরেশকে বদলি করা হয় ব্যারাকপুর পুলিশ কমিশনারের ডিসি সেন্ট্রাল পদে। সুন্দরবনের বর্তমান পুলিশ সুপার(SP) সন্দীপ কাররাকে বদলি করা হয় দক্ষিণ দিনাজপুরের পুলিশ সুপার পদে।  কলকাতা পুলিশের ডিসি ফাস্ট ব্যাটেলিয়ানের অমিত ভার্মাকে বদলি করা হয় পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ সুপার পদে।

Advertisement

পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ সুপার সৌম্যদীপ ভট্টাচার্যকে বদলি করা হয় ডিসি ফার্স্ট ব্যাটেলিয়ান কলকাতা পুলিশ পদে। দক্ষিণ দিনাজপুর জেলার পুলিশ সুপার চিন্ময় মিত্তালকে বদলি করা হয় ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের ডিসি ট্রাফিক পদে। লোকসভা ভোট পর্ব মিটে যেতেই চারজন এস ডি পিও'র পাশাপাশি ১১ জন আই পি এস অফিসারের পদে রদবদল ঘটাল নবান্ন।

Advertisement
Tags :
Advertisement