For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

উলুবেড়িয়ায় কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

উলুবেড়িয়ায় এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় পুলিশ ইতিমধ্যেই ১ দুষ্কৃতীকে গ্রেফতার করেছে। বাকি ৫ দুষ্কৃতীর সন্ধানে চিরুনি তল্লাশি চালাচ্ছে পুলিশ।
02:51 PM Feb 08, 2024 IST | Koushik Dey Sarkar
উলুবেড়িয়ায় কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ১
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: জামাইবাবুর সঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে গণধর্ষণের(Gangrape) শিকার হয়েছে এক কিশোরী(Minor Girl)। হাওড়া জেলার(Howrah District) অন্যতম মহকুমা শহর উলুবেড়িয়ার(Uluberia) বুকে বুধবার রাতে এই ঘটনা ঘটে। ঘটনার জেরে পুলিশ ইতিমধ্যেই ১ দুষ্কৃতীকে গ্রেফতারও(Arrest) করেছে। বাকি ৫ দুষ্কৃতীর সন্ধানে চিরুনি তল্লাশি চালাচ্ছে পুলিশ। ঘটনার খবর পেয়ে এদিন অর্থাৎ বৃহস্পতিবার সকালে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে আসেন হাওড়া গ্রামীণ জেলা পুলিশের সুপার সাথী ভাঙ্গালিয়া ও রেলের অন্যান্য আধিকারিকরা। ওই কিশোরীর অবস্থা আশঙ্কাজনক বলেই জানা গিয়েছে। তার মাথার সিটি স্ক্যানও করা হয়েছে বলে জানা গিয়েছে। কিশোরীর পরিবারের তরফে রাতেই উলুবেড়িয়া জিআরপি থানায় অভিযোগ দায়ের করা হয়। তারপরেই ঘটনার তদন্তে নেমে ১জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, গতকাল রাতে জামাইবাবুর সঙ্গে দেখা করতে ওই কিশোরী উলুবেড়িয়া স্টেশনে এসেছিল। কিশোরীর দিদি তার জন্য যে খাবার পাঠিয়েছিল তা জামাইবাবুর কাছ থেকে নিয়ে রেললাইন ধরে বাড়ির পথে হাঁটা দেয় ওই কিশোরী। কিন্তু উলুবেড়িয়া স্টেশনের ৬ নম্বর প্ল্যাটফর্মের কাছেই ৬জন দুষ্কৃতী তাঁকে তুলে নিয়ে যায় ও একটি পরিত্যক্ত ঘরে তাঁকে পর পর ৬ মিলে ধর্ষণ করে। নাবালিকা সেখান থেকে কোনওরকমে বেড়িয়ে আসলেও তাকে ছাড় দেয়নি দুষ্কৃতীরা। রেললাইনের ওপরেই তাকে বেধড়ক মারধর করে। এমনকি রেললাইনে থাকা পাথর দিয়ে তার মাথাও ফাটিয়ে দেওয়া হয়। তার হেরেই জ্ঞান হারায় ওই কিশোরী। সে মরে গেছে এই ভেবে দুষ্কৃতীরা তাকে রেললাইনের ওপরেই ফেলে চলে যায়। আধ ঘন্টার বেশি সময় ধরে বেহুঁশ অবস্থায় সেখানে পড়েছিল ওই কিশোরী। জ্ঞান ফিরতে নিজেই হেঁটে বাড়ি ফিরে পরিবারের পুরো ঘটনাটি জানায় সে।

Advertisement

রাতেই তাকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তার পরীক্ষা নিরীক্ষা করেন। ওই হাসপাতালে আপাতত চিকিৎসাধীন ওই কিশোরী। মাথায় আঘাতের পাশাপাশি তার হাত, পা এবং শরীরের নিম্নাংশে গুরুতর চোট রয়েছে। ঘটনার তদন্তে নেমে রেল পুলিশের তরফে তাকে জিজ্ঞাসাবাদও করা হয়। ঘটনায় অভিযুক্ত এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে রেল পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ৩৭৬ ডি ধারায় মামলা রুজুও করা হচ্ছে। ঘটনার জড়িত বাকি ৫জনের সন্ধানে রেল ও রাজ্য পুলিশ যৌথ ভাবে চিরুনি তল্লাশি চালাচ্ছে। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement
Tags :
Advertisement