For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দুর্ঘটনার শিকার মেক্সিকোর প্রেসিডেন্টের গাড়িবহর, নিহত ১

05:32 PM Jun 15, 2024 IST | Reshmi Khatun
দুর্ঘটনার শিকার মেক্সিকোর প্রেসিডেন্টের গাড়িবহর  নিহত ১
courtesy google
Advertisement

আন্তর্জাতিক ডেস্ক : দুর্ঘটনার কবলে পড়েছে মেক্সিকোর প্রেসিডেন্ট ক্লডিয়া শিনবাউমের গাড়িবহর। এই ঘটনায় নিহত ১ ও আহত হয়েছেন বেশ কয়েকজন।স্থানীয় সময় শুক্রবার (১৪ জুন) দেশটির প্রেসিডেন্ট কার্যালয় থেকে এই তথ্য জানানো হয়েছে। আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে খবর, মেক্সিকোর উত্তরাঞ্চলীয় রাজ্য কোহুইলার মনক্লোভা শহরে প্রেসিডেন্ট ক্লডিয়া শিনবাউমের গাড়িবহরে দুর্ঘটনাটি ঘটে এবং ১ জন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছেন এতে।

Advertisement

এই দুর্ঘটনার খবর সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়তেই নবনির্বাচিত প্রেসিডেন্ট শিনবাউম তার গাড়ি থামিয়েই আহতদের দেখতে যান। মর্মান্তিক এই ঘটনায় প্রেসিডেন্টের কার্যালয় থেকে প্রতিক্রিয়া হিসেবে জানানো হয়েছে,  দুর্ঘটনায় একজন নিহতের জন্য তাঁরা গভীরভাবে ব্যথিত। সমবেদনা জানিয়েছেন তাঁরা। যদিও শিনবাউম যে গাড়িতে ছিলেন সে গাড়ির কোনো ক্ষতি হয়নি। সেই গাড়িটি অক্ষত অবস্থায় রয়েছে।

Advertisement

উল্লেখ্য চলতি মাসেই মেক্সিকোতে নারী প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন ক্লডিয়া শেনবাউম। ২০১৮ থেকে ২০২৩ সাল পর্যন্ত মেক্সিকো সিটির মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। প্রেসিডেন্টের পাশপাশি তিনি একজন সাবেক জলবায়ুবিজ্ঞানী। তবে প্রথমবারের মতো নারী প্রেসিডেন্ট পেয়েছে উত্তর আমেরিকার দেশ মেক্সিকো।

Advertisement
Tags :
Advertisement