For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

যোগী রাজ্যে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত ১১ পূণ্যার্থী

10:40 AM May 26, 2024 IST | Srijita Mallick
যোগী রাজ্যে ভয়াবহ সড়ক দুর্ঘটনা  নিহত ১১ পূণ্যার্থী
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ উত্তরপ্রদেশে মর্মান্তিক পথ দুর্ঘটনা। শনিবার গভীর রাতে তীর্থযাত্রী বোঝাই বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। আর তাতে ১১ জন প্রাণ হারিয়েছেন। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের শাহজাহানপুর জেলায়।

Advertisement

পুলিশ জানায়, শাহজাহানপুর জেলার খুতার থানা এলাকায়  একটি ধাপার পাশে দাঁড়িয়ে ছিল যাত্রীবাহী বাস। আর সেইসময় পেছন থেকে বাসটকে ধাক্কা দেয় পাথরবোঝাই ট্রাক।  তাতেই বাসটি উল্টে পড়ে যায় ।  এরফলে ঘটনাস্থলে প্রাণ হারান ১১ জন এবং ৩০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসে ভ্রমণকারী ভক্তরা সকলেই সীতাপুর জেলার কমলাপুর থানা এলাকার জেঠা গ্রামের বাসিন্দা ছিলেন।  জানা গিয়েছে বাসযাত্রীরা তীর্থ করতে পূর্ণগিরি যাচ্ছিলেন।

Advertisement

শাহজাহানপুরের পুলিশ সুপার অশোক কুমার মীনা বলেন, 'রাত ১১টা নাগাদ আমরা খবর পাই যে খুতার থানা এলাকায় একটি বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। টানা ৩ ঘণ্টা ধরে চলে উদ্ধারকাজ। আমরা সব কটি দেহ উদ্ধার করতে পেরেছি। আক্রান্তদের পরিবারের কাছে খবর দেওয়া হয়েছে। পাশাপাশি নিহতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে।‘ তবে এখন নিহতদের পরিচয় জানা যায়নি। যোগী রাজ্যে এই ভয়াবহ দুর্ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্ত।

Advertisement
Tags :
Advertisement