For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাঁটুর বয়সী বিদেশিনীকে বিয়ে করে চমকে দিলেন ৪৭ বছরের সাহিল

সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে সুখবর দিলেন ৪৭ বছরের অভিনেতা। ভিডিও পোস্ট করে তিনি লিখলেন, 'এটা আমার বেবি, একটাই জীবন, একটাই ভালবাসা।' আসলে প্রেমদিবস উদযাপনে ইস্তানবুলে উড়ে গিয়ে ছিলেন সাহিল।
06:50 PM Feb 19, 2024 IST | Sushmitaa
হাঁটুর বয়সী বিদেশিনীকে বিয়ে করে চমকে দিলেন ৪৭ বছরের সাহিল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সকাল থেকেই একটি ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়। কারণ 'স্টাইল'-খ্যাত অভিনেতা সাহিল খান আবারও বিয়ে করেছেন, তাও আবার ২১ বছর বয়সী এক বিদেশিনীকে? গতকাল অভিনেতা তথা ফিটনেস উদ্যোক্তা সাহিল খান, স্টাইল এবং এক্সকিউজ মি-এর মতো জনপ্রিয় কমেডি চলচ্চিত্রে অভিনীত তারকা সাহিল খান, তাঁর দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সকলকে আলাপ করিয়ে দিলেন। যেখানে অভিনেতাকে তাঁর সুন্দরী স্ত্রীর সঙ্গে একটি নৌকা সাফারিতে দেখা গিয়েছে।

Advertisement

এদিকে গতবছরই এক মহিলাকে শারীরিক হেনস্থা করার অভিযোগে সাহিলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল। এমনকী অভিনেতার বিরুদ্ধে মহিলার থেকে জোরজুলুম করে টাকা নেওয়ার অভিযোগও রয়েছে। তবে সেই মামলার এখনও নিষ্পত্তি হয়নি। তার আগেই ২১ বছর বয়সী বিদেশিনীর হাত ধরলেন সাহিল খান। সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে সুখবর দিলেন ৪৭ বছরের অভিনেতা। ভিডিও পোস্ট করে তিনি লিখলেন, 'এটা আমার বেবি, একটাই জীবন, একটাই ভালবাসা।' আসলে প্রেমদিবস উদযাপনে ইস্তানবুলে উড়ে গিয়ে ছিলেন সাহিল।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Sahil Khan (@sahilkhan)

এই বিদেশিনী অভিনেতার দ্বিতীয় স্ত্রী। হাঁটুর বয়সী তরুণীকে বিয়ে করে রীতিমতো কটাক্ষের সম্মুখীন অভিনেতা। নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। সেলিব্রিটি ফটোগ্রাফার, ভাইরাল ভায়ানি এই দম্পতির ভিডিওটি ক্যাপশন সহ শেয়ার করেছেন, "স্টাইল অভিনেতা সাহিল খান কি ২১ বছর বয়সী বিয়েকে করেছেন।" তবে স্টাইলের পরে অভিনেতাকে আর বলিউডে দেখা যায়নি। এখন জিম ট্রেনার হিসেবে তিনি পরিচিত। তবে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই স্টাইল ২-তে দেখা যাবে। যেখানে তাঁর সঙ্গে জুটি বাঁধতে পারেন শরমন যোশীও। সাহিল এর আগে ২০০৪ সালে ইরানে জন্মগ্রহণকারী নরওয়েজিয়ান অভিনেত্রী নেগার খানকে বিয়ে করেছিলেন। তবে ২০০৫ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ ঘটে। সাহিল খানের শেষ বলিউড ফিল্ম রামা: দ্য সেভিয়র ২০১০ সালে মুক্তি পায়। অভিনেতা গত বছর তার প্রত্যাবর্তন সম্পর্কে ঘোষণা বলেছিলেন, "বিশাল চাহিদার পরে! ২০ বছর পর আপনার চন্টু ও বান্টু একসঙ্গে ফিরছেন লেখক ও পরিচালক - স্যাম খান।"

Advertisement
Tags :
Advertisement