For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মর্মান্তিক! জর্জিয়ায় বিমান দুর্ঘটনায় নিহত একই পরিবারের ৫ সদস্য

নিউইয়র্ক স্টেট পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, দুর্ঘটনার প্রায় ১২ ঘন্টা পর মেসনভিল শহরে বিমানটির ধ্বংসাবশেষ এবং বোর্ডে থাকা পাঁচজনের দেহাবশেষ পাওয়া গিয়েছে।
06:42 PM Jul 02, 2024 IST | Susmita
মর্মান্তিক  জর্জিয়ায় বিমান দুর্ঘটনায় নিহত একই পরিবারের ৫ সদস্য
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মর্মান্তিক! একটি বেসবল টুর্নামেন্টের জন্য নিউইয়র্কের কুপারসটাউনে বেড়াতে গিয়েছিলেন জর্জিয়ার একটি পরিবার। সেখান থেকে ফেরার পথে বিমান দুর্ঘটনায় মারা যান একই পরিবারের ৫ সদস্য। জানা গিয়েছে, তাঁদের বিমানটিব গ্রামীণ, জঙ্গলযুক্ত এলাকায় ভেঙে পড়ে, তার ফলেই মৃত্যু হয় ওই পরিবারের ৫ সদস্যের। ঘটনাটি ঘটেছে, গত রবিবার (৩০ জুন) দুপুর ২ টো নাগাদ। এর পরিপ্রেক্ষিতে সোমবার একটি বিবৃতিতে ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন জানিয়েছে, একক ইঞ্জিন পাইপার PA-46 ওয়ানওন্টার রবিবার দুপুর ২টার দিকে বিধ্বস্ত হয়ে মৃত্যু হয়েছে একই পরিবারের ৫ সদস্যের।

Advertisement

নিউইয়র্ক স্টেট পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, দুর্ঘটনার প্রায় ১২ ঘন্টা পর মেসনভিল শহরে বিমানটির ধ্বংসাবশেষ এবং বোর্ডে থাকা পাঁচজনের দেহাবশেষ পাওয়া গিয়েছে। বিমানটি একটি জনযুক্ত স্থানে ধ্বংস হয়ে পড়েছিল। এরপর নিউইয়র্ক সিটির পুলিশ প্রায় ২০০ কিলোমিটার উত্তর-পশ্চিমে দূরবর্তী দুর্ঘটনাস্থলের সন্ধানের জন্য ড্রোন, অল-টেরেন যান এবং হেলিকপ্টার ব্যবহার করার পরে বিমানটির ধ্বংসাবশেষ দেখা যায়। নিহতদের মধ্যে আছেন, রজার বেগস (৭৬), লরা ভ্যান এপস ৪২, রায়ান ভ্যান এপস, ৪২, জেমস ভ্যান এপস, ১২ এবং হ্যারিসন ভ্যান এপস ১০। অর্থাৎ পাঁচজনের মধ্যে দুইজন শিশু রয়েছেন। জানা গিয়েছে, ছেলের জেদে বেসবল টুর্নামেন্টে গিয়েছিল পরিবারটি। সেখান থেকে জর্জিয়ায় ফিরছিল তাঁরা। আর ফেরার পথেই দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হল তাঁদের। আর বাড়ি ফেরা হলনা।

Advertisement

তাঁদের পরিবারের কর্তা ছেলে ও নাতিদের মৃত্যুর প্রসঙ্গে জানিয়েছেন, "এটি আমাদের পরিবারের জন্য একটি বিশাল ট্র্যাজেডি এবং পাঁচটি মহান জীবনের সমাপ্তি, বিশেষ করে তরুণ জীবন। তার নাতিরা, মিল্টনের আটলান্টা শহরতলিতে বাস করত, স্কুলে এবং খেলাধুলায় ব্যতিক্রমী ছিল তারা, ১০ বছর বয়সী হ্যারিসন একজন আপ এবং আগত ল্যাক্রোস খেলোয়াড় ছিল।" তাঁদের নিজস্ব বিমান ছিল। আর তা চালাচ্ছিলেন বাচ্চাটির বাবা। ঘটনার দিন বিমানটি পশ্চিম ভার্জিনিয়ায় আটলান্টার কোব কাউন্টি আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিল। জর্জিয়ার গভর্নর ব্রায়ান কেম্প সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ নিহতদের পরিবারের জন্য প্রার্থনা করছেন. এফএএ এবং ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড দুর্ঘটনার তদন্ত করছে।

Advertisement
Tags :
Advertisement