For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ট্যাঙ্কার থেকে গ্যাস লিক, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ৮ শিক্ষার্থী

06:31 PM Jun 29, 2024 IST | Srijita Mallick
ট্যাঙ্কার থেকে গ্যাস লিক  অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ৮ শিক্ষার্থী
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ গ্যাস লিক করে ভয়াবহ দুর্ঘটনা। কেরলের রামপুরমে একটি নার্সিং কলেজে  আচমকাই গ্যাস লিকের ঘটনা ঘটে। আর তাতে অসুস্থ হয়ে পড়েন আট শিক্ষার্থী। শুরু হয় শ্বাসকষ্ট। তাদেরকে পারিয়ারাম মেডিকেল কলেজ এবং পাঝায়াঙ্গাদি তালুক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

শিক্ষার্থীদের  অবস্থা স্থিতিশীল রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। শনিবার রামপুরমে নার্সিং কলেজে একটি গ্যাস ভর্তি ট্যাঙ্কার লরি থেকে আচমকাই  গ্যাস লিক করা শুরু হয়। এরজেরে গোটা কলেজের মধ্যে গ্যাসের গন্ধ ছড়িয়ে পড়ে।  তাতে অসুস্থ হয়ে পড়ে বেশ কয়েকজন পড়ুয়া। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে দমকল বাহিনী। তবে শেষ পাওয়া খবর অনুসারে, এখন পর্যন্ত পরিস্থিতি নাগারে আসেনি।

Advertisement

থালিপারাম্বার রাজস্ব বিভাগীয় আধিকারিক (আরডিও) অজয়কুমার জানিয়েছেন, ট্যাঙ্কারটি অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে । প্রাথমিকভাবে জানা গিয়েছে, গ্যাস ট্যাঙ্কারের মধ্যে বেশ কিছু ফুটো ছিল। আর সেখান থেকেই গ্যাস বের হতে শুরু করে। তাতে ঘটল বিপত্তি। তবে এখন পর্যন্ত কোন প্রাণ হানির খবর পাওয়া যায়নি। এই ঘটনা নিয়ে দমকল বাহিনী তদন্ত শুরু করেছে। বলা বাহুল্য, এই গ্যাস লিক হওয়ার সঙ্গে সঙ্গে দমকল বাহিনী ঘটনাস্থলে আসায় এদিন ভয়াবহ বিস্ফোরণের হাত থেকে রক্ষা পায় নার্সিং কলেজ।

Advertisement
Tags :
Advertisement