For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রিমলের দাপটে ঘরের মধ্যে গাছ পড়ে মৃত্যু বৃদ্ধার

12:21 PM May 27, 2024 IST | Srijita Mallick
রিমলের দাপটে ঘরের মধ্যে গাছ পড়ে মৃত্যু বৃদ্ধার
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ  ঘূর্ণিঝড় রিমলের প্রভাবে লন্ডভন্ড সাগর এলাকা । এই পরিস্থিতিতে মৌসুনি দ্বীপে  প্রাণ হারালেন এক বৃদ্ধা। জানা গিয়েছে, সোমবার সকালে খাওয়ার সময় বৃদ্ধার মাথায় গাছ ভেঙে পড়ে। এরফলে ঘরের মধ্যে বসেই প্রাণ হারালেন বছর ৮০ রেণুকা মণ্ডল।

Advertisement

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, এদিন সকালে বাড়ির পাশের টিনের ছাউনি দেওয়া মাটির রান্নাঘরে বসেছিলেন বৃদ্ধা। আচমকা রান্নাঘরের পাশে থাকা একটি গাছ ভেঙে পড়ে । এরপরই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে রান্নাঘরের ছাউনি। এই ঘটনার পরেই পরিবারের সদস্যরা বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তখনই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এই নিয়ে রিমলের জেরে এখন পর্যন্ত প্রাণ হারালেন দুজন। রবিবার  রাতে ঝড় চলাকালীন কলকাতার এন্টালিতে বাড়ির কার্নিশ ভেঙে এক ব্যক্তির মৃত্যু হয়েছিল। এই ঘটনার পর ফের সোমবার রিমলের প্রভাবে প্রাণ হারালেন আরও একজন।

Advertisement

উল্লেখ্য, রবিবার রাতেই সাগরদ্বীপ আর বাংলাদেশের খেপুপাড়ার মাঝে আছড়ে পড়ে রেমাল। তার দাপটে  শুরু হয়েছে ঝোড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টি। ঘূর্ণিঝড়ের দাপটে বাঁধ ভেঙে একাধিক জায়গা প্লাবিত হয়েছে। ভেঙে পড়েছে বহু গাছ। উড়ে গিয়েছে অনেকের বাড়ির চাল। ইতিমধ্যেই সাগরদ্বীপ থেকে প্রায় আট হাজার মানুষকে নিরাপদে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তবুও ঘূর্ণিঝড় রিমলের জেরে  বলি হয়েছেন এখন পর্যন্ত ২ জন।

Advertisement
Tags :
Advertisement