For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রবিবার হাওড়া থেকে বাতিল থাকছে মোট ৯ জোড়া কর্ড লাইন লোকাল

জৌগ্রাম স্টেশনে প্ল্যাটফর্ম তৈরি করা হচ্ছে। সেই কাজ চলার জন্য হাওড়া বর্ধমান কড লাইনে একাধিক লোকাল ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
03:34 PM Jun 01, 2024 IST | Koushik Dey Sarkar
রবিবার হাওড়া থেকে বাতিল থাকছে মোট ৯ জোড়া কর্ড লাইন লোকাল
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: পূর্ব রেলের(Eastern Railway) হাওড়া বর্ধমান কর্ড লাইনে(Howrah Burdwan Cord Line) যারা নিত্যদিন যাতায়াত করেন বা যারা আগামিকাল অর্থাৎ ২ জুন(2 June) যাতায়াত করতে চান তাঁদের জন্য একটা খারাপ খবর জানিয়েছে রেল কর্তৃপক্ষ। হাওড়া বর্ধমান কর্ড লাইনে জৌগ্রাম স্টেশনে একটি নতুন প্ল্যাটফর্ম তৈরি করা হচ্ছে যাত্রীদের ভিড় সামাল দেওয়ার জন্য। আর সেই কারণে আগামিকাল হাওড়া বর্ধমান কর্ড শাখায় ৯ জোড়া(9 Pairs) করে মোট ১৮টি লোকাল ট্রেন বাতিল(Local Train Cancel) থাকবে। এমনিতেই কর্ড লাইনে লোকাল ট্রেনের সংখ্যা কম। তারওপর এক লপ্তে ১৮টি ট্রেন বন্ধ থাকায় কিছুটা হলেও যাত্রী ভোগান্তির ছবি ফুটে উঠতে চলেছে। তবে আগামিকাল রবিবার(Sunday) ও ছুটির দিন হওয়ায় সেই ভোগান্তির মাত্রা কম হবে বলেই মনে করা হচ্ছে।

Advertisement

পূর্ব রেলের তরফে থেকে জানানো হয়েছে, জৌগ্রাম স্টেশনে একটি নতুন প্ল্যাটফর্ম তৈরি করা হচ্ছে। সেই কাজ চলার জন্য হাওড়া বর্ধমান কড লাইনে একাধিক লোকাল ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যে ট্রেনগুলি হাওড় ও বর্ধমানের মধ্যে বাতিল করা হয়েছে সেগুলি হল সকাল ১০টা ১৭ মিনিটের লোকাল, বেলা ১১টা ২২ মিনিটের লোকাল, দুপুর ১টা ৩২ মিনিটের লোকাল, দুপুর ২টো ৪৫ মিনিটের লোকাল এবং বিকাল ৫টা ২৭ মিনিটের লোকাল। বর্ধমান থেকে বাতিল থাকছে সকাল ৮টা ১০ মিনিটের লোকাল, সকাল ৮টা ৩৫ মিনিটের লোকাল, সকাল ১০টা ৫ মিনিটের লোকাল, দুপুর ৩টে ১৫ মিনিটের লোকাল ও সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটের লোকাল। সব মিলিয়ে হাওড়া ও বর্ধমানের মধ্যে কর্ড লাইনে আগামিকাল ৫ জোড়া করে মোট ১০টি লোকাল ট্রেন বাতিল থাকছে।

Advertisement

৪ জোড়া করে মোট ৮টি ট্রেন বাতিল থাকছে হাওড়া ও মশাগ্রাম এবং হাওড়া ও চন্দনপুরের মধ্যে। হাওড়া থেকে আগামিকাল ছাড়বে না মশাগ্রাম যাওয়ার বিকাল ৪টে ৩০ মিনিটের লোকাল ও সন্ধ্যা ৭টা ২৭ মিনিটের লোকাল। মশাগ্রাম থেকে ছাড়বে না হাওড়া যাওয়ার সন্ধ্যা ৬টা ২৫ মিনিতের লোকাল ও রাত ১০টা ৬ মিনিটের লোকাল। হাওড়া থেকে আগামিকাল ছাড়বে না চন্দনপুর যাওয়ার বেলা ১০টা ৩০ মিনিটের লোকাল ও বিকাল ৫টা ৫৫ মিনিটের লোকাল। চন্দনপুর থেকে ছাড়বে না বেলা ১১টা ৫৫ মিনিটের হাওড়া যাওয়ার লোকাল ও সন্ধ্যা ৭টা ৩৩ মিনিটের হাওড়া যাওয়ার লোকাল। রবিবার ছুটি দিন থাকায় অফিস যাত্রীদের চাপ থাকবে না। ফলে সেই দিক থেকে কিছুটা স্বস্তি। কিন্তু, বিভিন্ন প্রয়োজনে অনেকেই ট্রেনে যাতায়াত করেন। এই ৯ জোড়া ট্রেন বাতিলের জন্য ভোগান্তিতে পড়তে হতে পারে তাঁদের। রেল সূত্রে খবর, জৌগ্রাম স্টেশনে নতুন প্ল্যাটফর্মটি তৈরি হলে যাত্রীদের বিস্তর সুবিধা হতে চলেছে।

Advertisement
Tags :
Advertisement