OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হিন্দমোটরে অবাককাণ্ড, ছুরি দিয়ে তরুণীর নাক কাটলেন মহিলা

06:07 PM Dec 12, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : কিছুদিন আগেই লোকাল ট্রেনে দুই মহিলার মধ্যে মারামারির ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। এবার যে ঘটনা সামনে এল তা কল্পনাতীত। দুই পক্ষের বিবাদ শুধু হাতাহাতি বা কথা কাটাকাটিতেই থেমে থাকল না। ফল কাটার ছুরি দিয়ে এক তরুণীর নাকে কোপ বসালেন এক মহিলা। আচমকা এই ঘটনায় প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা অনেকেই হকচকিয়ে যান। তরুণীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হিন্দমোটর স্টেশনে।প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যাচ্ছে, হিন্দমোটর স্টেশনে ট্রেন ধরার জন্য অপেক্ষা করছিলেন তিন জন মহিলা যাত্রী। সেইসময় তিনজনের মধ্যে বচসা শুরু হয়। তখনই এক মহিলা ফল কাটার ছুরি ব্যাগ থেকে বের করে ও এক তরুণীর নাক কেটে দেয়। তরুণীর নাকের একটা অংশ কেটে যায়। কান ও মুখেও আঘাত লাগে।রক্তাক্ত অবস্থায় তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, আক্রান্ত তরুণীর নাম রিমা সিং। রিমা শ্রীরামপুরের বাসিন্দা। যে মহিলা আক্রমণ চালিয়েছেন, সেই মহিলার নাম করুণা দাস। বাড়ি কুন্তিঘাটে। ইতিমধ্যে রেল পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। দুজনকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

Tags :
Crime Newshind motorHOOGLYPolice
Next Article