For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পানিহাটিতে প্রবল দুর্যোগে হুকিংয়ের তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু যুবকের

খড়দহ থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে।
04:11 PM May 27, 2024 IST | Susmita
পানিহাটিতে প্রবল দুর্যোগে হুকিংয়ের তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু যুবকের
Advertisement

নিজস্ব প্রতিনিধি, পানিহাটি: প্রবল দুর্যোগের মধ্যে হুকিংয়ের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু পানিহাটিতে। পানিহাটির রাজা রোডে সোমবার সকালে ঘটনাটি ঘটে। মৃতের নাম গোপাল বর্মন (৪৭)। একটি গুমটি দোকানের হুকিংয়ের তার ছিঁড়ে ঝুলছিল। সেই তারেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান গোপাল।খড়দহ থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে।

Advertisement

এদিকে, দক্ষিণ কলকাতায় সোমবার সকালে বালিগঞ্জ আইটিআই কলেজের কাছে ৮/১ ম্যান্ডেভিলা গার্ডেনের সামনে দুটি বিশাল গাছ পড়ে রাস্তার অর্ধেক অংশ প্রায় অবরুদ্ধ হয়ে গিয়েছে। গোড়া থেকে উপড়ে গিয়েছে গাছ দু'টি। কলকাতা পুরসভার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছে। শুরু হয়েছে গাছ কাটা।পার্ক স্ট্রিট এলাকায় গাছ ভেঙে পড়েছে। দ্রুত ভেঙে পড়া গাছগুলি কেটে রাস্তা চলাচলের উপযুক্ত করতে কাজে নেমেছে ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপ। সঙ্গে রয়েছে কলকাতা পুরসভা। বরানগরে একটি কারখানার চিমনি পাচিল ভেঙ্গে পড়ে গিয়ে বেশ কয়েকটি গাড়ির ক্ষতি হয়েছে। কলকাতায় পার্ক স্ট্রিট স্টেশনের ভেতরে জল জমে গিয়েছিল।

Advertisement

যদিও দ্রুততার সঙ্গে পাম্প চালিয়ে সেই জল সরানো হয়েছে বলে কলকাতা পুর সভা দাবি করেছে। কলকাতা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে একাধিক রাস্তায় জল জমে রয়েছে এবং গাছ পড়ে গিয়েছে। ফলে স্বাভাবিক যান চলাচল কিছুটা ব্যাহত হচ্ছে। তবে দ্রুততার সঙ্গে গোটা পরিস্থিতি স্বাভাবিক করতে রাস্তায় রয়েছে কলকাতা পুলিশ। 

Advertisement
Tags :
Advertisement