For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুম্বইতে ১৫ কোটির ৬ টি ফ্ল্যাট কিনলেন অভিষেক বচ্চন, ব্যবসা শুরু করবেন নাকি?

তাঁর ছয়টি ফ্ল্যাট বোরিভালি পূর্বে ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়ে (WEH) বরাবর একটি উঁচু কাঠামোর ৫৮ তলায় অবস্থিত। অভিনেতা এই ছয়টি ফ্ল্যাট ২৮ মে কিনেছেন।যাতে তিনি ১০ টি পার্কিং স্পেস পেয়েছেন।
04:42 PM Jun 19, 2024 IST | Susmita
মুম্বইতে ১৫ কোটির ৬ টি ফ্ল্যাট কিনলেন অভিষেক বচ্চন  ব্যবসা শুরু করবেন নাকি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডে বাবার মতো প্রতিষ্ঠিত হতে পারেননি ঠিকই, কিন্তু সম্পত্তি বাড়ানোর চিন্তাধারা একেবারে বাবার মতোই রপ্ত করেছেন জুনিয়র বচ্চন অভিষেক বচ্চন। হ্যাঁ, সম্প্রতি মুম্বইতে ৬ টি আবাসন কিনলেন অভিষেক বচ্চন। যার মোট মূল্য ১৫ কোটি। তবে অভিষেক বচ্চন তাঁর ব্যক্তিগত জীবনকে সর্বদাই আড়ালে রাখেন। তবে সম্প্রতি কয়েকটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, অভিনেতা মুম্বাইয়ের বোরিভালিতে একসঙ্গে ছয়টি ফ্ল্যাট কিনেছেন। যেটি ওবেরয় রিয়েলটির ওবেরয় স্কাই ১ সিটি প্রকল্পের অধীনে। Zapkey.com দ্বারা প্রাপ্ত সম্পত্তি রেজিস্ট্রেশনের কাগজপত্র অনুসারে, সবকটি ফ্ল্যাটের মোট মূল্য ১৫.৪২ কোটি টাকা। কথিত আছে, অভিনেতা প্রতি বর্গফুট ৩১,৪৯৮ এর বিনিময়ে ৪,৮৯৪ বর্গফুট RERA কার্পেট কিনেছেন। আর তাঁর ছয়টি ফ্ল্যাট বোরিভালি পূর্বে ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়ে (WEH) বরাবর একটি উঁচু কাঠামোর ৫৮ তলায় অবস্থিত। অভিনেতা এই ছয়টি ফ্ল্যাট ২৮ মে কিনেছেন।যাতে তিনি ১০ টি পার্কিং স্পেস পেয়েছেন।

Advertisement

প্রতিবেদন অনুসারে, ছয়টি ফ্ল্যাটের মধ্যে দুটি ২৫২ বর্গফুট, দুটি আনুমানিক ১১০০ বর্গফুট (কার্পেট) এলাকা জুড়ে বিস্তৃত এবং বাকি দুটির পরিমাপ ১০৯৪ বর্গফুট।তবে এই প্রথম নয়, অভিষেক এর আগেও ওবেরয় রিয়েলটি বিল্ডিংয়ে বিনিয়োগ করেছিলেন। ২০২১ সালে, তিনি মুম্বাইয়ের ওবেরয় ৩৬০ ওয়েস্ট বিল্ডিং-এ একটি ফ্ল্যাট ৪৫.৭৫ কোটিতে ওবেরয় রিয়েলটির মাধ্যমে বিক্রি করেছিলেন। যেটি ২০১৪ সালে প্রায় ৪১ কোটি টাকায় কিনেছিলেন। এদিকে ব্যক্তিগত জীবনে বহুদিন ধরেই জল্পনায় ছিল যে, স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে তাঁর বিচ্ছেদ হতে চলেছে। কারণ বহুদিন ধরেই তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছিল না।

Advertisement

কিন্তু এই জল্পনা একেবারেই ভুল। বরং গত জানুয়ারিতেই দাম্পত্য জীবনের ১৫ বছর অতিক্রান্ত করেছেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। অভিষেককে শেষবার পর্দায় দেখা গিয়েছিল, ঘুমররে। পরবর্তীতে তাকে সুজিত সরকারের শিরোনামহীন ছবিতে দেখা যাবে, যেখানে জনি লিভার, অহিল্যা বামরু এবং জয়ন্ত ক্রিপলানির মুখ্য ভূমিকায় থাকবেন। ছবিটি প্রযোজনা করেছেন রনি লাহিড়ী ও শীল কুমার। এটি এই বছরের শেষের দিকে ১৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। উপরন্তু, তার কাছে তরুণ মনসুখানির হাউসফুল 5 রয়েছে, যেখানে অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ এবং আরও অনেকে অভিনয় করছেন। যেটি আগামী বছর ২০২৫ সালে মুক্তি পাবে।

Advertisement
Tags :
Advertisement