For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

‘৪ তারিখ দেশ হবে সবুজময়’, দাবি অভিষেকের

অভিষেক এদিন বুঝিয়ে দিয়েছেন আগামী ৪ জুন দেশের ভোটযুদ্ধে জয়ী হবে বিজেপি বিরোধী মহাজোট INDIA। হারবে বিজেপি, হারবেন মোদি।
04:57 PM May 30, 2024 IST | Koushik Dey Sarkar
‘৪ তারিখ দেশ হবে সবুজময়’  দাবি অভিষেকের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দেশজুড়ে কার্যত অন্তিম পর্যায়ে চলে এসেছে অষ্টাদশ লোকসভার নির্বাচনের(Loksabha Election 2024) পালা। দীর্ঘ ৩ মাস ধরে এই ভোটযুদ্ধ চলছে। আগামী ১ জুন রয়েছে সপ্তম তথা শেষ দফার নির্বাচন। আর ৪ জুন হবে ভোটের গণনা ও ফলাফলের ঘোষণা। এদিন সেই অর্থাৎ অষ্টাদশ লোকসভা নির্বাচনের প্রচার সীমা শেষ হয়ে গেল। আর সেই শেষ দিনেই নিজের লোকসভা কেন্দ্র ডায়মন্ডহারবারে(Daimond Harbour Constituency) প্রচারে ব্যস্ত থাকলেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের(TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। এদিন ফলতায় ছিল তাঁর রোড-শো। আর সেই রোড-শো থেকেই তিনি দাবি করলেন, ‘৪ জুন দেশ হবে সবুজময়।’ অর্থাৎ তিনি বুঝিয়ে দিলেন ওই দিন দেশের বুকে অবসান ঘটনে মোদির শাসন কালের আর এই ভোটযুদ্ধে জিতবে দেশে তৈরি হওয়া বিজেপি বিরোধী মহাজোট INDIA।

Advertisement

এদিন বেলার দিকে ফলতার বুকে ছিল অভিষেকের র‍্যালি। সেই র‍্যালির রাস্তার দু’পাশে এদিন উপচে পড়েছিল ভিড়। উন্মাদনার পারদও ছিল তুঙ্গে। সবুজ আবির উড়িয়ে সেই উন্মাদনা জানান দিচ্ছিলেন তৃণমূলের কর্মীরা। আর তা চোখে পড়তেই ‘আত্মবিশ্বাসী’ অভিষেক বলে ওঠেন, ‘এ কী! এখনই সবুজ আবির মেখে ফেলেছেন। এই দ্যাখো এরা এখনই সবুজ আবির মেখে ফেলেছে। আরে সবুজ আবির বাঁচিয়ে রাখুন। চার তারিখ গোটা দেশ সবুজময় হবে।’ এরপরই অভিষেকের কথায় হাততালির ঝড় ওঠে। অভিষেক আরও বলেন, ‘ডায়মন্ড হারবারে কোনও দলের সঙ্গে তৃণমূলের লড়াই নেই। তৃণমূলের লিড নিয়ে এখানে এক অঞ্চলের সঙ্গে অন্য অঞ্চলের লড়াই হবে।’ ভিড়ের মধ্যেই অভিষেকের সঙ্গে হাত মেলাতে এগিয়ে আসেন তৃণমূলের পতাকা হাতে এক বৃদ্ধা। ভিড় ঠেলে এগিয়ে এসে তিনি পৌঁছান অভিষেকের কাছে। জানান, তাঁর বাড়ির বিদ্যুতের মিটার খারাপ হয়ে গিয়েছে। প্রবল হট্টগোলের মধ্যেই বৃদ্ধাকে কাছে ডেকে তা শুনলেন অভিষেক। আশ্বাসও দিলেন সমস্যার সমাধান করার।

Advertisement

Advertisement
Tags :
Advertisement