For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সবজির গাড়ি আর ট্রাকের মুখোমুখি সংঘর্ষ বারুইপুরে, মৃত ২

বারুইপুর এলাকার বাসিন্দারা পথসুরক্ষা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁদের দাবি, প্রতি দিনই সকালবেলায় এই এলাকায় বেপরোয়া ভাবে গাড়ি যাতায়াত করে।
09:04 AM Jun 29, 2024 IST | Koushik Dey Sarkar
সবজির গাড়ি আর ট্রাকের মুখোমুখি সংঘর্ষ বারুইপুরে  মৃত ২
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সাত সকালে দুর্ঘটনার(Accident) সাক্ষী হতে হলে দক্ষিণ ২৪ পরগনা(South 24 Pargana) জেলার সদর শহর বারুইপুরকে(Baruipur)। সবজি বোঝাই গাড়ির সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের(Vegetable Truck and Sand Truck Collide) জেরে শনি সকালে মৃত্যু হল দুই সবজি বিক্রেতার। বারুইপুর থানার সাহাপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় কমপক্ষে ৩ জন আহত হয়েছেন। আহতদের প্রথমে বারুইপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তবে তাঁদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে কলকাতার একটি হাসপাতালে স্থানান্তরিত করানো হয়েছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে বারুইপুর থানার পুলিশ। কী করে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, সূর্যপুর হাট থেকে সবজি কিনে তা বিক্রির জন্য কলকাতায় আসছিল সবজি বোঝাই গাড়িটি। গাড়িতে বেশ কয়েক জন ব্যবসায়ী ছিলেন। সাহাপাড়া এলাকা দিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে। সেই সময় বারুইপুরের দিক থেকে জয়নগরের দিকে যাচ্ছিল একটি বালিবোঝাই ট্রাক। ট্রাকটিও নিয়ন্ত্রণ হারিয়ে ওই সবজির গাড়িতেই ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই সবজি বিক্রেতার। আহত হন আরও ৩ জন। এর পরেই স্থানীয়েরা তাঁদের উদ্ধার করে গুরুতর জখম অবস্থায় বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের কলকাতায় স্থানান্তরিত করানো হয়।  

Advertisement

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বারুইপুর থানার পুলিশ। মৃতদেহ ২টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এই ঘটনায় বারুইপুর এলাকার বাসিন্দারা পথসুরক্ষা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁদের দাবি, প্রতি দিনই সকালবেলায় এই এলাকায় বেপরোয়া ভাবে গাড়ি যাতায়াত করে। যার ফলে প্রায়ই এই এলাকায় দুর্ঘটনা ঘটে। পুলিশের কড়া নজরদারি এবং বাম্পারের দাবি জানিয়েছেন তাঁরা। স্থানীয় বাসিন্দাদের দাবি,  এই এলাকায় বাম্পার দরকার। পুলিশের নজরদারিও প্রয়োজন। না হলে প্রায়ই দুর্ঘটনা ঘটবে। যদিও এই দুর্ঘটনার জন্য পুলিশের কোনও গাফিলতি আছে তা মানতে চাননি পুলিশের আধিকারিকেরা। 

Advertisement
Tags :
Advertisement