For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নৈহাটির বড়মার কাছে পুজো দিলেন অভিষেক, করলেন আরতিও

মঙ্গলবার দুপুর সাড়ে তিনটে নাগাদ নৈহাটির বড়মা'র মন্দিরে পৌঁছন অভিষেক। মন্দিরে নিজের হাতে আরতিও করতে দেখা যায় ডায়মন্ডহারবারের সাংসদকে।
05:14 PM Nov 14, 2023 IST | Koushik Dey Sarkar
নৈহাটির বড়মার কাছে পুজো দিলেন অভিষেক  করলেন আরতিও
Courtesy - Facebook
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মন্দির উদ্বোধনের দিনই তাঁর উপস্থিত থাকার কথা শোনা যাচ্ছিল। যদিও সেদিন তিনি উপস্থিত থাকতে পারেননি। কিন্তু এদিন তিনি নিজেই গেলেন নৈহাটির বড়মার(Naihati Boro Maa) কাছে। দিলেন পুজো, করলেন আরতিও। তিনি রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের(TMC) সর্বভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। মঙ্গলবার দুপুরে নৈহাটিতে বড়মার পুজোস্থলে পৌঁছান অভিষেক। তাঁর পাশেই দেখা যায় তাপস রায়, অর্জুন সিংকেও। দেখা যায় পার্থ ভৌমিক, ব্রাত্য বসুর মতো নেতা মন্ত্রীরাও। প্রথমে বড়মার মাটির প্রতিমায় পুজো দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর বড়মার নবনির্মিত মন্দিরে প্রবেশ করেন অভিষেক। দর্শন করেন বড়মার নতুন কষ্টিপাথরের তৈরি মূর্তি। সেখানও গিয়ে প্রতিমার সামনে বসে পুজোয় অংশ নেন তিনি। অভিষেকের এই সফরকে ঘিরে আঁটসাঁট নিরাপত্তার(Tuff Security) চাদরে মুড়ে ফেলা হয় বড়মায়ের গোটা মন্দির চত্বর।

Advertisement

মঙ্গলবার দুপুর সাড়ে তিনটে নাগাদ সেখানে পৌঁছন ডায়মন্ডহারবারের সাংসদ(Daimond Harbour MP)। প্রায় ২০ মিনিট মন্দিরের ভেতরে ছিলেন অভিষেক। পুজো দেন। কথা বলেন পুরোহিত সহ মন্দির কমিটির সদস্যদের সঙ্গেও। মন্দিরে নিজের হাতে আরতিও করতে দেখা যায় ডায়মন্ডহারবারের সাংসদকে। অভিষেকের সফরকে ঘিরে সকাল থেকেই মন্দির চত্বরে কড়া পুলিশি নিরাপত্তার আয়োজন করা হয়েছিল। কিছুদিন আগেই নৈহাটির অরবিন্দ রোডের কাছে বড়মর নতুন কালী মন্দিরের উদ্বোধন হয়। মন্দির কমিটির পক্ষ থেকে অভিষেককে আমন্ত্রণ জানানো হয়েছিল। তবে ওই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি ডায়মন্ডহারবারের সাংসদ। সেই সময় মন্দির কর্তৃপক্ষকে শুভেচ্ছাপত্র পাঠিয়েছিলেন অভিষেক। এর আগে গত ৭ নভেম্বর অভিষেকের জন্মদিনে নৈহাটি বড়মা মন্দিরে যজ্ঞের আয়োজন করেছিলেন রাজ‍্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিক। অভিষেক এবং মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সুস্থতা কামনা করে পুজোর আয়োজন করেছিলেন পার্থ।

Advertisement

Advertisement
Tags :
Advertisement