For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রাক্তন প্রেমিকাকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগে গ্রেফতার হলিউড অভিনেতা

যিনি, Pasqual কথিত পুরষ্কারও বিজয়ী মেকআপ শিল্পী ছিলেন। মার্কিন সংবাদসূত্রের খবর, গত ২৩ মে নিঃশব্দে প্রেমিকার ক্যালিফোর্নিয়ার বাড়িতে ভোর সাড়ে চারটে নাগাদ প্রবেশ করেছিলেন নিক পাসকোয়াল। এরপর ঘুমন্ত অবস্থায় শেহর্নের ঘাড়, বাহু এবং পেটে ২০ বার কোপান অভিনেতা।
03:31 PM May 30, 2024 IST | Susmita
প্রাক্তন প্রেমিকাকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগে গ্রেফতার হলিউড অভিনেতা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রাক্তন প্রেমিকাকে ২০ বার ছুরিকাঘাতে হত্যার চেষ্টার অভিযোগে গ্রেফতার হলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা নিক পাসকোয়াল। খুন করার পর অভিনেতা মার্কিন যুক্তরাষ্ট্র থেকে মেক্সিকোতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন। তার মাঝে টেক্সাসে তাঁকে গ্রেফতার করা হয়। অভিনেতার প্রাক্তন প্রেমিকা অ্যালি শেহর্নের সানল্যান্ড ছিলেন হলিউডের মেকআপ শিল্পী। যিনি, Pasqual কথিত পুরষ্কারও বিজয়ী মেকআপ শিল্পী ছিলেন। মার্কিন সংবাদসূত্রের খবর, গত ২৩ মে নিঃশব্দে প্রেমিকার ক্যালিফোর্নিয়ার বাড়িতে ভোর সাড়ে চারটে নাগাদ প্রবেশ করেছিলেন নিক পাসকোয়াল। এরপর ঘুমন্ত অবস্থায় শেহর্নের ঘাড়, বাহু এবং পেটে ২০ বার কোপান অভিনেতা। পরে শাহর্নের ৩৫ বয়সী সারোগেট মা তাঁকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেলে তাঁকেও কোপানোর চেষ্টা করে মার্কিন অভিনেতা।

Advertisement

ঘটনায় চরম আহত হয়েছেন অভিনেতার প্রেমিকা। তিনি এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন। জানা গিয়েছে, Pasqual এবং Shehorn একটি ছবির সেটে প্রথম দেখা করেছিলেন। কিন্তু তিনি প্রাক্তন প্রেমিকাকে কেন খুন করলেন? জানা গিয়েছে, নিকের বিরুদ্ধে একাধিক নিষেধাজ্ঞা জারি করেছিলেন শেহর্ন। এই ঘটনার কয়েকদিন আগেও শেহর্নকে আক্রমন করার চেষ্টা করেছিলেন অভিনেতা। কিন্তু তা কার্যকর না হওয়ায় অবশেষে তাঁর বাড়িতে ঢুকে ২৩ মে খুন করার চেষ্টা করেন নিক। লস অ্যাঞ্জেলেস ডিস্ট্রিক্ট অ্যাটর্নির অফিস থেকে একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, এই প্রথম নয় পাসকোয়ালের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। হত্যার চেষ্টা, আবাসিক চুরি এবং সহবাসকারী, বাগদত্তা, প্রেমিক, বান্ধবীকে আহত করার মতো অভিযোগ আনা হয়েছে। তিনি যদি এই ঘটনায় দোষী সাব্যস্ত হন, তাহলে তাঁর যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে। প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে যে, শিল্পী এবং বিশেষ প্রভাব প্রযোজক শেহর্ন, যার কৃতিত্ব রয়েছে মিন গার্লস, বিদ্রোহী মুন এবং ব্যাবিলনের মতো একাধিক ছবি নির্মাণের।

Advertisement

অভিযুক্ত নিককে লস অ্যাঞ্জেলেস কাউন্টিতে নিয়ে যাওয়া হবে। টেক্সাসের সিয়েরা ব্লাঙ্কায় একটি মার্কিন/মেক্সিকো সীমান্ত চেকপয়েন্টে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। ডিস্ট্রিক্ট অ্যাটর্নি জর্জ গ্যাসকন প্রেস রিলিজে বলেছেন, "আমার চিন্তাভাবনা এবং আন্তরিক সহানুভূতি এই ভয়াবহ ঘটনার শিকারের সঙ্গে রয়েছে। আমাদের অফিস, আমাদের ব্যুরো অফ ভিক্টিম সার্ভিসেস সহ, তাকে আমাদের সহায়তা এবং সংস্থানগুলি প্রসারিত করে যখন সে তার উপর আঘাত করা শারীরিক এবং মানসিক উভয় আঘাত থেকে নিরাময়ের দীর্ঘ এবং কঠিন যাত্রা শুরু করবে।" GoFundMe জানিয়েছে যে, আপাতত আহত শেহর্নের বেশ কয়েকটি অস্ত্রোপচার করা হয়েছে, এবং তাঁকে ২৮ মে ছেড়ে দেওয়া দেওয়া হয়েছে।

Advertisement
Tags :
Advertisement