For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তেলঙ্গানার রঙ্গনাথ স্বামী মন্দিরে গোপনে বিয়ে করলেন অদিতি ও সিদ্ধার্থ

এ কারণেই গোপনে বিয়ে করেন তাঁরা। অদিতি রাও হায়দারি এবং সিদ্ধার্থ তাদের সম্পর্ক কখনই প্রকাশ্যে এঁটে নমস্কার দেননি। তাঁদের জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন তাঁরা।
02:30 PM Mar 27, 2024 IST | Sushmitaa
তেলঙ্গানার রঙ্গনাথ স্বামী মন্দিরে গোপনে বিয়ে করলেন অদিতি ও সিদ্ধার্থ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বিনোদন ইন্ডাস্ট্রিতে একের পর এক খুশির খবর। ২৫ মার্চ হোলির দিন খবরে এসেছিল যে, রাজস্থানের উদয়পুরে গোপনে বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। দীর্ঘদিনের প্রেমিক তথা অলিম্পিক বিজয়ী ম্যাক্স বো-কে বিয়ে করেছেন তিনি। কিন্তু অভিনেত্রী তাঁর বিয়ের খবর প্রকাশ্যে আনতে চাননি। এখনও তাঁর বিয়ে নিয়ে রীতিমতো জল্পনা চলছে। ঘনিষ্ঠ ও পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে হয়েছে তাপসীর। গতকাল অভিনেত্রীর হোলি সেলিব্রিশনের একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে তাপসীর মাথায় সিঁদুর দেখা যায়। যা নিয়ে আরও জল্পনা গাঢ় হয়েছে।

Advertisement

যাই হোক, এই সুখবরের রেশ কাটতে না কাটতেই আরেক খুশির খবর। তেলঙ্গানার রঙ্গনাথ স্বামী মন্দিরে দীর্ঘদিনের সঙ্গী তথা তামিল সুপারস্টার সিদ্ধার্থকে গোপনে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারি। খবরে বলা হয়েছে, বুধবার এই মন্দিরে খুব অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছেন তাঁরা। তাঁদের বিয়েতে শুধুমাত্র পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়রা অংশগ্রহণ করেছিলেন। অদিতি এবং সিদ্ধার্থ নিজেদের ঐতিহ্যগত রীতি অনুযায়ী বিয়ে করেছেন। তাদের বিয়ের জন্য তামিলনাড়ু থেকে পুরোহিতদের ডাকা হয়েছিল। যে মন্দিরে তাদের বিয়ে হয়, সেই জায়গার সঙ্গে অদিতির বিশেষ সম্পর্ক রয়েছে। আসলে, অভিনেত্রীর মাতামহ ওয়ানাপার্টি সংস্থার শেষ শাসক ছিলেন। এ ছাড়া তিনি রাজপরিবারের সদস্য। অদিতি আকবর হায়দারির নাতনি। তার দাদা মুহাম্মদ সালেহ আকবর হায়দারি আসামের প্রাক্তন গভর্নর ছিলেন। এ কারণেই গোপনে বিয়ে করেন তাঁরা। অদিতি রাও হায়দারি এবং সিদ্ধার্থ তাদের সম্পর্ক কখনই প্রকাশ্যে এঁটে নমস্কার দেননি। তাঁদের জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন তাঁরা।

Advertisement

সম্ভবত এই কারণেই খুব গোপনে বিয়ে করলেন অদিতি এবং সিদ্ধার্থ। তবে এই দম্পতি এখনও তাদের বিয়ের ঘোষণা দেননি বা তাদের বিয়ের কোনও ছবিও প্রকাশ করা হয়নি। অদিতি রাও হায়দারি এবং সিদ্ধার্থ ২০২১ সালে তামিল-তেলেগু ছবি 'মহা সমুদ্রম'-এ একসঙ্গে কাজ করেছিলেন। সেখান থেকেই তাদের প্রেম শুরু হয়। অদিতি ও সিদ্ধার্থকে একসঙ্গে বেশ কয়েকবার দেখা গিয়েছিল। দুজনকে প্রায়ই একসঙ্গে রিল করতেও দেখা যায়। কাজের ফ্রন্টে, অদিতি রাও হায়দারিকে শেষ দেখা গিয়েছিল চিত্তা ছবিতে। এরপর তাকে দেখা যাবে সঞ্জয় লীলা বনসালির বহুল প্রতীক্ষিত ওয়েব সিরিজ হীরামান্ডিতে। এর বাইরে গান্ধী টকস এবং লায়নেসের মতো প্রকল্পও রয়েছে তাঁর পাইপলাইনে।

Advertisement
Tags :
Advertisement