For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

‘মৃত্যুর জন্য অপেক্ষা..’, গৃহকর্তার মৃত্যুর পর থেকেই অনশনে স্ত্রী,ছেলে ও মেয়ে

06:37 PM Feb 26, 2024 IST | Srijita Mallick
‘মৃত্যুর জন্য অপেক্ষা  ’  গৃহকর্তার মৃত্যুর পর থেকেই অনশনে স্ত্রী ছেলে ও মেয়ে
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ ২২ দিন আগে পরলোকে গমন করেছে পরিবারের গৃহকর্তা। আর তাঁর মৃত্যুর পরেই স্ত্রী, কন্যা এবং পুত্র স্বেচ্ছায় মৃত্যুর জন্য নিজেদের ঘরবন্দি করে রাখলেন। এই ঘটনাটি ঘটেছে উত্তরপাড়া থানার অন্তর্গত রাজেন্দ্র এভিনিউ এলাকায়। আর এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ছড়িয়ে পড়ে উত্তেজনা।

Advertisement

জানা গিয়েছে , গত ৪ ফেব্রুয়ারি প্রয়াত হয়েছেন গগনবরণ মুখোপাধ্যায়। তিনি ছিলেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী। আর তাঁর মৃত্যুর পর থেকেই ৮০ বছর বয়সী স্ত্রী  শ্যামলী মুখোপাধ্যায়, ৫৮ বছর বয়সী ছেলে সৌরভ মুখোপাধ্যায় এবং ৫২ বছরের মেয়ে চুমকি মুখোপাধ্যায় নিজেদের ঘরবন্দি করে রাখা শুরু করে।  স্থানীয়রা জানিয়েছে , মৃতের ছেলে এবং মেয়ে দুজনেই অবিবাহিত। তাদের রোজগার নেই। তাই বাবার মৃত্যুর পর থেকেই গগনের মৃত্যুর পর স্ত্রী যাতে পেনশন পান সেই জন্য সরকারি অফিসে যান ছেলে এবং মেয়ে। তবে এরপর থেকেই তাদের মিলছিল না খোঁজ।

Advertisement

 পরিবারের তরফে জানান হয়েছে, গগনবরণের মৃত্যুর পর বেশ কয়েকবার তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়েছিল। তবে মেলেনি খোঁজ। কিন্তু বেশ কয়েকদিন আগে  এক আত্মীয় তাঁদের সঙ্গে ফোনে কথা বলে জানতে পারে, তিন জনই মৃত্যুর জন্য  প্রস্তুত হচ্ছেন। আর তা শুনেই এলাকার কাউন্সিলর থেকে পুরসভার চেয়ারম্যানকে খবর দেয় পরিবারের সদস্যরা। এরপরে পুলিশ গিয়ে ঘরের দরজা ভেঙে তাদের উদ্ধার করে। তবে দীর্ঘদিন ধরে খাওয়া-দাওয়া না করার ফলে বর্তমানে তিনজনের অবস্থা খুবই আশঙ্কাজনক। তাদের উত্তরপাড়ার একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কেন তারা মৃত্যুর পথ বেছে নিলেন তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।   

Advertisement
Tags :
Advertisement