For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অস্ত্রোপচারের পর স্থিতিশীল রয়েছেন অভিষেক

04:05 PM Jun 16, 2024 IST | Srijita Mallick
অস্ত্রোপচারের পর স্থিতিশীল রয়েছেন অভিষেক
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভার ভোট পর্ব মিটতেই তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, চিকিৎসার জন্য সংগঠন থেকে ‘ছোট বিরতি’ নিচ্ছেন। রবি সকালে সামনে এল সেই চিকিৎসার কারণ। পেটে ছোট অস্ত্রোপচারের জন্য কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। ইতিমধ্যেই তাঁর অস্ত্রপচার হয়ে গিয়েছে ।   

Advertisement

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সব দিক থেকে শারীরিক ভাবে ‘স্থিতিশীল’ রয়েছেন তিনি।  তাঁর দ্রুত আরোগ্যও কামনা করা হয়েছে হাসপাতালের তরফে। অস্ত্রোপচারের পর রবিবার  হাসপাতাল থেকে ছাড়া পান অভিষেক।

Advertisement

উল্লেখ্য, লোকসভা ভোট মিটতে অভিষেক ট্যুইট করে জানিয়েছিলেন, ‘চিকিৎসার জন্য আমি সংগঠন থেকে সংক্ষিপ্ত বিরতি নেব। এই সময় সাধারণ মানুষের চাহিদা কী, তা আরও ভাল ভাবে অনুধাবনের সুযোগ আমার কাছে রয়েছে। আমি বিশ্বাস করি, রাজ্য সরকার দ্রুত এবং ভাল ভাবে মানুষের সমস্যার সমাধান করবে এবং মানুষ যাতে ন্যায়বিচার পায় তা নিশ্চিত করবে।’ তিনি যে ‘ছোট বিরতি’ নিচ্ছেন, সেই সময়ে তিনি কী করবেন, তাও জানিয়েছিলেন তৃণমূলের সেনাপতি। অভিষেক লিখেছিলেন, এই ‘ছুটি’ জনগণের সুবিধা-অসুবিধা এবং চাহিদার কথা আরও ভাল ভাবে বোঝার জন্য কাজে লাগাবেন তিনি। রাজ্য সরকার বাংলার সাধারণ মানুষের জন্য তাদের কাজ জারি রাখবে এবং মানুষের চাহিদা পূরণ করবে বলেও আশা ব্যক্ত করেছিলেন অভিষেক। পাশাপাশিই অভিষেক লিখেছিলেন, ‘কেন্দ্র-রাজ্য সংঘাতে’ বাংলার মানুষ তাঁদের আবাসের অধিকার থেকে বঞ্চিত। তৃণমূল প্রতিশ্রুতিবদ্ধ, ডিসেম্বরের মধ্যে তা পূরণ করা হবে। তা যাতে নিশ্চিত হয়, সে ব্যাপারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি অনুরোধও করেছেন বলে জানিয়েছিলেন।

Advertisement
Tags :
Advertisement