OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বর্ধমান স্টেশনে ফের অঘটন, ভিড়ের চাপে জখম দুই যাত্রী

06:38 PM Dec 13, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : জলের ট্যাঙ্ক ভেঙে পড়ার কয়েক ঘণ্টার মধ্যেই ফের অঘটন বর্ধমান স্টেশনে। অতিরিক্ত ভিড়ের চাপে পদপিষ্ট হয়ে জখম হলেন দুজন। আহত দুজনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এদি্ন বর্ধমান স্টেশনের দুই ও তিন প্লাটফর্মে শেড ভেঙে পড়ায় ওই দুই প্লাটফর্মে ট্রেন চলাচল বন্ধ রাখা হয়। বাকি প্লাটফর্মগুলি থেকে ট্রেন চলাচল স্বাভাবিক রাখা হয়। ফলে স্বাভাবিকভাবেই এক ও চার নম্বর প্লাটফর্মে যাত্রীদের অতিরিক্ত আনাগোনার কারণে প্রচুর ভিড় সৃষ্টি হয়। সেই ভিডের চাপেই এদিন পদপিষ্ট হয়ে দুই যাত্রী জখম হয়েছেন।

এর আগে এদিন দুপুর ১২টা নাগাদ দুই ও তিন নম্বর প্লাটফর্মের মাঝে জলের ট্যাঙ্ক ভেঙে হুলস্থুলু কাণ্ড ঘটে যায়। জলের ট্যাঙ্ক ভেঙে মৃত হয় তিন জনের। অন্তত ২৭ জন হাসপাতালে ভর্তি। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। এই পরিস্থিতির মধ্যেই আরও একটি অঘটন ঘটে গেল বর্ধমান স্টেশনে।

ইতিমধ্যে বর্ধমান স্টেশনে আহত যাত্রীদের পাশে দাঁড়িয়ে রাজ্য সরকার। আহত যাত্রীদের চিকিৎসায় সহয়তার জন্য পূর্ব বর্ধমানের জেলাশাসককে নির্দেশ দিয়েছেন মুখ্য সচিব হরিকৃষ্ণ দ্বিবেদী। এদিকে দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করেছে রেল। মৃতদের পরিবার পিছু পাঁচ লক্ষ টাকা আর্থিক সাহায্যের কথা ঘোষণা করা হয়েছে। পাশাপাশি আহতদের ৫০ হাজার টাকা আর্থিক সাহায্যের কথা ঘোষণা রেলের।

Tags :
Accidentburdwan stationTrain
Next Article