OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ফের শুট আউট রাজ্যে, কিন্তু কী কারণে

05:09 PM Dec 29, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ফের রাজ্যে শুট আউটের ঘটনা ঘটল। এবার ঘটনাস্থল উত্তর দিনাজপুরের ইসলামপুর। জমি বিবাদের জেরেই চলে গুলি চালানোর ঘটনা। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি এক যুবক। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, গুলিবিদ্ধ ওই যুবকের নাম কামাল। পেশায় সে টোটোচালক। ইসলামপুরের কামলাগাঁও সুজালি গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা কামাল। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, প্রতিবেশি নইমুদ্দিনের সঙ্গে দীর্ঘদিন জমি নিয়ে বিবাদ ছিল কামালের। শুক্রবার তা চরমে ওঠে। এদিন দুপুরে দুপক্ষের মধ্যে তীব্র বাগবিতণ্ডা শুরু হয়ে যায়। সেইসময়ই কামালকে লক্ষ্য করে গুলি চালায় নইমুদ্দিন। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন কামাল।

সঙ্গে সঙ্গে আশেপাশের বাসিন্দারা ছুটে এসে কামালকে উদ্ধার করে ও হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্থল থেকে তিনটি তাজা বোমা উদ্ধার করা হয়। ফের যাতে ওই এলাকায় অশান্তি ছড়াতে না পারে, সেজন্য এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। অভিযুক্ত নইমুদ্দিনকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে খুব শীঘ্রই তাঁকে গ্রেফতার করা হবে বলে তদন্তকারীরা জানিয়েছেন। এর আগেও রাজ্যের বিভিন্ন জায়গায় শুট আউটের ঘটনা ঘটেনি। অনেকসময় এই শুট আউটের ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগ থাকে। কখনও কখনও দুঃসাহসিক ডাকাতির ঘটনাকে কেন্দ্র করেও শুট আউটের ঘটনা ঘটে। তবে ইসলামপুরে জমি বিবাদকে কেন্দ্র করে যেভাবে গুলি চালানোর ঘটনা ঘটল, তা খুব একটা দেখা যায় না।

Tags :
IslampurMurderPoliceUttar dinajpur
Next Article