OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কন্যা সন্তানের পিতা হলেন সৃজিত, যার আদি নিবাস আমাজন, নাম কী জানেন?

‘মহাভারত’ মহাকাব্যের এক সাপের নাম থেকে কন্যার নামকরণ করলেন উলুপি। বর্তমানে তিনি ছোট্ট পাইথন ছানারই ‘বাবা’। বাড়িতে এসেছে তাঁর ছোট্ট কন্যা, সুতরাং বিষয়টি নিয়ে দারুণ খুশি সৃজিত।
05:30 PM Feb 23, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: টলিউডের পরিচালকদের তালিকায় ফার্স্ট বয় সৃজিত মুখোপাধ্যায়। টলিউড নয়, বলিউডেও তিনি এখন প্রতিষ্ঠিত। যাই হোক, বছর কয়েক আগেই বাংলাদেশের চর্চিত অভিনেত্রী মিথিলা কে বিয়ে করেছেন সৃজিত। তবে সৃজিত মিথিলা র দ্বিতীয় স্বামী, এর আগে ঢালিউড অভিনেতা তাহসানকে বিয়ে করেছিলেন রাফিয়াত রশিদ মিথিলা। তাঁদের একটি মেয়েও হয়। যাই হোক, মেয়েকে নিয়েই সৃজিতের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নায়িকা। যাই হোক, তাঁদেরও সুখের সংসার। সংসার আর অভিনয়ের জন্যে ভারত-বাংলাদেশ মিলিয়ে মিশিয়ে থাকেন মিথিলা। কয়েকদিন আগে অবশ্য তাঁদের বিচ্ছেদের একটি গুজব ভাইরাল হয়েছিল। কিন্তু তা ধোপে টেকেনি। কিন্তু এর মধ্যেই সুখবর, কন্যাসন্তানকে বাড়িতে আনলেন সৃজিত।

কী ভাবছেন তো, মিথিলা আবারও মা হলেন, কিছু জানালেনই না। গোপন রয়ে গেল পুরো বিষয়টি। না একেবারেই নয়, সৃজিতের মেয়ে মানুষ নয়, কুকুর বা বিড়ালও নয়। একটি আস্তো পাইথন। খবরটি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পরিচালক। সৃজিত কন্যার নাম রাখলেন ‘মহাভারত’ মহাকাব্যের এক চরিত্র থেকে। ‘মহাভারত’ মহাকাব্যের এক সাপের নাম থেকে কন্যার নামকরণ করলেন উলুপি। বর্তমানে তিনি ছোট্ট পাইথন ছানারই ‘বাবা’। বাড়িতে এসেছে তাঁর ছোট্ট কন্যা, সুতরাং বিষয়টি নিয়ে দারুণ খুশি সৃজিত। কন্যার সঙ্গেই এখন গোটা সময় কাটাচ্ছেন সৃজিত। তাঁর ধ্যানজ্ঞান এখন এই ছোট্ট শিশুই।

এই সুখবর সোশ্যাল মিডিয়ায় জানিয়ে সৃজিত লিখলেন, “উলুপিকে স্বাগত, বরাবরের জন্য সে আসায় আমাদের জীবন পাল্টে গিয়েছে।" এই ঘোষণার পর থেকেই পরিচালককে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন নেটিজ়েনরা। তবে কন্যার ছবি চাইলে সৃজিত জানিয়েছেন, বাচ্চাদের ছবি দেওয়া ঠিক না। আর একটু বড় হোক তখন দেবেন। যাই হোক, উলুপি সৃজিতের পোষ্য হলেও তাঁকে কন্যারূপেই স্নেহ করছেন জনপ্রিয় পরিচালক। তবে সৃজিত তাঁর বাড়িতে পাইথন ঢুকিয়েছেন জেনেই হতচকিত হয়ে গিয়েছেন সবাই। শোনা যাচ্ছে, কলম্বিয়া থেকে তিনি পাইথনটি এনেছেন। তবে সমস্ত নিয়ম কানুন মেনেই তিনি পাইথনটিকে তাঁর বাড়িতে এনেছেন।

Tags :
Srijit mukherjee
Next Article