OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ফের রাজ্যে খুন তৃণমূল কর্মী, তদন্তে পুলিশ

05:10 PM Dec 24, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ফের রাজ্যে খুন হলেন এক তৃণমূল কর্মী। বাড়ি থেকে ফেরার পথে খুন করা হয়েছে তাঁকে। ছুড়িকাঘাতে মৃত্যু হয়েছে ওই তৃণমূল কর্মীর। নৃশংস এই ঘটনাটি ঘটেছে বর্ধমানে।

পুলিশ সূত্রে খবর, মৃত ওই তৃণমূল কর্মীর নাম শুভাশিস মহন্ত (৪৮)। কার্তিকের বাড়ি বর্ধমানের ইছলাবাদ এলাকায়। জানা গিয়েছে, শনিবার গভীর রাতে তৃণমূল কর্মী শুভাশিস মহন্ত পরবীরহাটা শ্রীপল্লী এলাকায় একটি হোটেল থেকে খাবার নিয়ে বাড়ি ফিরছিল। তখন শঙ্কর ঘোষ নামে এক ব্যক্তি তাঁকে মারধর করে। দুজনের মধ্যে বচসা শুরু হয়। বচসার সময় ছুরি দিয়ে আঘাত করা হয় শুভাশিসকে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন শুভাশিস।সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষঁণা করেন।

স্থানীয় বাসিন্দাদের মতে, অসামাজিক কাজে প্রতিবাদ করায় ওই তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ উঠেছে। মৃত তৃণমূল কর্মীর মা মন্দিরা মাহান্ত জানান, সক্রিয় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত ছিল শুভাশিস। এর আগেও শঙ্করের সঙ্গে তাঁর ঝামেলা হয়েছে। এলাকার বিভিন্ন অসামাজিক কাজের প্রতিবাদ করত শুভাশিস। আসলে অসামাজিক কাজের প্রতিবাদ করার জন্যই তাঁকে খুন করা হয়েছে। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা করছি। ইতিমধ্যে বর্ধমান থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনার পিছনে কোনও রাজনৈতিক চক্রান্ত রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Tags :
BardhamanMurderPoliceTmc
Next Article