OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গোপনাঙ্গে সোনা লুকিয়ে পাচার করতে গিয়ে ধরা পড়লেন বিমান সেবিকা

08:23 PM May 30, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : গোপনাঙ্গে এক কেজি সোনা লুকিয়ে মাস্কট থেকে কুন্নুর এসেছিলেন এক বিমান সেবিকা। কিন্তু ধরা পড়ে গেলেন বিমানবন্দরে। গ্রেফতার করে মহিলাকে আদালতে পেশ করা হয়। আদালত ধৃত ওই মহিলার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। জানা গিয়েছে, ওই মহিলা কলকাতার বাসিন্দা।

পুলিশ সূত্রে খবর, ধৃত ওই মহিলার নাম সুরভি খাতুন। গত ২৮ মে সুরভি মাস্কট থেকে কুন্নুর বিমানবন্দরে এসেছিলেন। সোনা পাচার যে করা হচ্ছে, সেই খবর আগে থেকেই ডায়রেক্টরেট অফ রেভিনিউ ইন্টালিজেন্স দফতরের আধিকারিকদের কাছে ছিল। শেষ পর্যন্ত বিমানবন্দরেই সুরভিকে আটক করা হয়। তারপর তাঁর দেহে তল্লাশি চালানো হয়। তল্লাশি চালিয়ে ৯৬০ গ্রাম সোনা উদ্ধার করেছে রাজস্ব বিভাগের গোয়েন্দারা। এই ধরনের ঘটনা খুব একটা দেখা যায় না। ভারতে এটাই প্রথম ঘটনা যেখানে একজন বিমান সেবিকা সোনা পাচার করতে গিয়ে ধরা পড়লেন।

ইতিমধ্যে ওই বিমান সেবিকাকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। তদন্তকারীরা জানতে পেরেছেন, এর আগে একাধিকবার সোনা পাচার করেছেন বিমান সেবিকা। এই ঘটনার সঙ্গে কেরালার কোনও সোনা পাচার চক্র জড়িত থাকতে পারে বলে জানা যাচ্ছে। তবে কে বা কারা যুক্ত সেবিষয়টি তদন্তকারীদের কাছে এখনও স্পষ্ট নয়। এদিকে ধৃত বিমান সেবিকা যে বিমান সংস্থার সঙ্গে জড়িত, তাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে ওই বিমান সংস্থার পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

Tags :
Air HostessGold SmugglingKeralaKunnur
Next Article