OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জিও-এর পর এয়ারটেল রিচার্জেও বেশি টাকা গুনতে হবে গ্রাহকদের

01:48 PM Jun 28, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : জিও-এর পর এবার এয়ারটেলও মোবাইলে রিচার্জ বাবদ চার্জ বাড়াল। শুক্রবার এয়ালটেলের তরফ থেকে এই কথা ঘোষণা করা হয়েছে। আগামী ৩ জুলাই থেকে এই চার্জ বৃদ্ধি কার্যকর হবে। ১০ থেকে ২১ শতাংশ পর্যন্ত এই চার্জ বৃদ্ধি করা হয়েছে। এরফলে মধ্যবিত্ত শ্রেণির আর্থিক বোঝা আরও বাড়ল বলেই মনে করা হচ্ছে।

এয়ারটেল সংস্থার তরফে জানানো হয়েছে, গ্রাহকদের কাছে উন্নতমানের পরিষেবা পৌঁছে দিতে মোবাইল রিচার্জের চার্জ বৃদ্ধির কথা ভাবা হয়েছে। প্রতি গ্রাহক পিছু রাজস্ব আদায়ের পরিমান ৩০০ টাকা বাড়ানোর প্রয়োজনীয়তা ছিল। সেই কথা মাথায় রেখেই মোবাইলে রিচার্জ প্ল্যানে বদল আনা হয়েছে। পরিবর্তিত রিচার্জ প্ল্যান অনুযায়ী ১৭৯ টাকার পরিবর্তে এখন রিচার্জ করা যাবে ১৯৯ টাকায়। পাশাপাশি ৪৫৫ টাকার পরিবর্তে এখন রিচার্জ হবে ৫০৯ টাকায়। একইসঙ্গে ১৭৯৯ টাকার রিচার্জ প্ল্যানটি এখন রিচার্জ হবে ১৯৯৯ টাকায়। ডেটা রিচার্জ প্ল্যান ক্যাটাগরিতে ৪৭৯ টাকার প্ল্যান রিচার্জ হবে ৫৭৯ টাকায়।

এর আগে গত বৃহস্পতিবার জিও-এর রিচার্জ প্ল্যানেও চার্জ বৃদ্ধি করা হয়েছিল। জিও-এর রিচার্জ প্ল্যানও নতুন চার্জ আগামী ৩ জুলাই থেকে কার্যকর হবে। আড়াই বছর পর রিচার্জ বাবদ চার্জ বাড়ানোর পথে হাঁটে জিও। উল্লেখ্য, কিছুদিন আগেই ৫ জির স্পেকট্রামের নিলাম প্রক্রিয়া সম্পন্ন হয়ছে। সেই নিলাম প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পরই রিচার্জ বাবদ চার্জ বৃদ্ধির পথে হাঁটল বিভিন্ন মোবাইল পরিষেবা সংস্থা।

 

Tags :
AirtelBusinessMobile Tariff
Next Article