OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ননদের হাত ধরে বিমানবন্দরে ঐশ্বর্য, তাহলে কী তাঁদের সমস্ত ঝামেলা মিটল?

সেখান থেকে ফেরার পথে তাঁদের একটি ভিডিও নেটপাড়ায় বেশ ভাইরাল হয়েছে। একটি ক্লিপে দেখা যাচ্ছে, ঐশ্বর্য এবং শ্বেতা মুম্বাইয়ের কালিনা বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময় তাঁরা নিজেদেরকে সঙ্গে কথোপকথনে ব্যস্ত।
03:26 PM Mar 04, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: গতকাল শেষ হয়েছে শিল্পপতি মুকেশ আম্বানির ছোট পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান। ৩ দিন ধরে আম্বানি দের এই অনুষ্ঠান মুগ্ধ করেছে গোটা দেশবাসীকে। টাকা থাকলে কী না হয়, সবটাই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন মুকেশ আম্বানি। আন্তর্জাতিক তারকা থেকে বলিউড, সবাইকে জামনগরের ছাদের তলায় একত্রিত করলেন। কে না ছিলেন, অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে! সাধারন তারকারা কোনও সোশ্যাল মিডিয়া ম্যানেজারকে তাঁদের বাড়ির বিয়েতে ডাকেন, কিন্তু আম্বানি পুরো মেটার সিইও মার্ক জুকারবার্গকেই ভারতে টেনে আনলেন। সঙ্গে বিল গেটস থেকে আল হাবি বি, ডোনাল্ড ট্রাম্প কন্যা প্রমুখ সকলেই উপস্থিত হয়েছিলেন অনন্ত রাধিকার প্রি ওয়েডিংয়ে। এছাড়াও গোটা বলিউড তো ছিলই।

গতকাল রাতে ৩ দিন ধরে আম্বানিদের অনুষ্ঠানে তারকাদের নানা কীর্তির ভিডিও ইনস্টাগ্রামে রাজত্ব করেছে। অনন্ত-রাধিকার বেকাপ ডান্সার হয়ে ওঠা, রাধিকার ওয়েলকামের সময় জাহ্নবী ফুল দিয়ে তাঁকে স্বাগত জানানো, পপ তারকা রিহানার সঙ্গে অভিনেত্রীদের আদিখ্যেতা, সবটাই এখন নেটপাড়ার মুচমুচে গসিপের বিষয়বস্তু। কিন্তু তাঁদের মধ্যে থেকেই গতকাল সবার চোখ টানল অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁর ননদ শ্বেতা বচ্চনের সঙ্গে তাঁর দুর্দান্ত বন্ডিং। মাস কয়েক ধরেই চর্চায় আছে যে, ঐশ্বর্যের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ক ভাল নেই। অভিষেক বচ্চনের সঙ্গে তাঁর বিচ্ছেদের কথাও শিরোনাম হয়েছিল। এমনকি প্রথম থেকেই জল্পনা যে ঐশ্বর্যর সঙ্গে তাঁর ননদ শ্বেতা বচ্চন ও শাশুড়ি জয়া বচ্চনের কোনও বনিবনা নেই।

 

Aishwarya and Shweta seen together returning
byu/skyfullofstars19 inBollyBlindsNGossip

ঐশ্বর্যর জন্মদিন বা মেয়ে আরাধ্যার জন্মদিনেও বচ্চন পরিবারের কাউকে শুভেচ্ছা জানাতে দেখা যায়নি। কিন্তু আম্বানিদের অনুষ্ঠান দেশবাসীর ধারণা একেবারে বদলে দিল। কারণ গতকাল আম্বানিদের বাড়ির অনুষ্ঠানে ননদ, শ্বশুর, শাশুড়ি এবং স্বামী-মেয়েকে নিয়ে একসঙ্গে আম্বানিদের অনুষ্ঠানে গেলেন ঐশ্বর্য রাই বচ্চন। সেখান থেকে ফেরার পথে তাঁদের একটি ভিডিও নেটপাড়ায় বেশ ভাইরাল হয়েছে। একটি ক্লিপে দেখা যাচ্ছে, ঐশ্বর্য এবং শ্বেতা মুম্বাইয়ের কালিনা বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময় তাঁরা নিজেদেরকে সঙ্গে কথোপকথনে ব্যস্ত। এরপর অমিতাভ বচ্চন নাতনী আরাধ্যা বচ্চনের সঙ্গে বেরিয়ে আসেন, অভিষেক ঘনিষ্ঠভাবে ঐশ্বরিয়া এবং শ্বেতাকে অনুসরণ করেন। সেখানেই ননদ-বৌদির দুর্দান্ত বন্ডিংয়ের বিষয়টি উঠে আসে। গত বছর, প্যারিস ফ্যাশন সপ্তাহে, নভ্যা তার আত্মপ্রকাশ করেছিল, জয়া এবং শ্বেতা সামনের সারি থেকে তার জন্য উল্লাস করছেন। কিন্তু একই মঞ্চে ঐশ্বরিয়ার উপস্থিতি শ্বেতা তার ইনস্টাগ্রাম গল্প এবং পোস্টগুলিতে উল্লেখ করেননি।

Tags :
aishwariya rai bachchanShweta Bachchan
Next Article