OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রি-বুকিংয়ে ঝড় তুলেছে 'শয়তান', শাহরুখকে টেক্কা অজয় দেবগনের

প্রথম দিনে প্রায় ১৬০০ টি টিকিট সিনেপোলিসে বুক করা হয়েছে। এটি চলচ্চিত্রের সম্ভাবনার জন্য একটি ইতিবাচক লক্ষণ। যদিও আগেই শয়তানকে অজয় ​​দেবগনের সবচেয়ে কম হাইপড চলচ্চিত্রগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয়েছিল
12:07 PM Mar 05, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: শাহরুখের সমস্ত রেকর্ড ভাঙতে আসছেন অজয় দেবগন। দিন কয়েক আগেই রিলিজ হয়েছে অজয় ​​দেবগন, R মাধবন, জ্যোতিকা অভিনীত 'শয়তান'-এর ট্রেলার। গা ছমছমে ট্রেলার রীতিমতো ঘুম উড়িয়েছে দর্শকদের। বিকাশ বাহল পরিচালিত শয়তান মুক্তি পাচ্ছে আগামী ৮ মার্চ। ছবির মুক্তির ৩ দিন আগেই খুলে গেল 'শয়তান'-এর টিকিট বিক্রির দরজা। রীতিমতো ঝড় তুলেছে 'শয়তান'। জওয়ান এবং পাঠানের রেকর্ডও রীতিমতো ছাপিয়ে গিয়েছে এই ছবির প্রি বুকিং।

কারণ ৪ মার্চ সন্ধ্যা ৬ পর্যন্ত PVRInox এবং Cinepolis-এ প্রায় ৭৭০০ টি টিকিট বিক্রি হয়েছে। সামনের দিনগুলিতে এই ছবির আয় আকাশছোঁয়া হতে পারে বলে বিশ্বাস চলচ্চিত্র বিশেষজ্ঞদের। এমনকী শয়তানের উদ্বোধন অজয়ের নিজের ছবি ভোলা থেকে বেশি হতে পারে আশা করা যাচ্ছে। ৭৭০০ টি টিকিটের মধ্যে PVRInox-এ প্রায় ৬১০ টি টিকিট বুক করা হয়েছে এবং প্রথম দিনে প্রায় ১৬০০ টি টিকিট সিনেপোলিসে বুক করা হয়েছে। এটি চলচ্চিত্রের সম্ভাবনার জন্য একটি ইতিবাচক লক্ষণ। যদিও আগেই শয়তানকে অজয় ​​দেবগনের সবচেয়ে কম হাইপড চলচ্চিত্রগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয়েছিল।

অজয় দেবগন পরিচালিত হরর-ড্রামা সাধারণত নিস্তেজ প্রাক-ঈদ পর্বে বক্সঅফিসে ফাটাফাটি আয় করতে পারে। যদিও বর্তমানে, শয়তানের লক্ষ্য হল প্রথম দিনে জাতীয় চেইনে যাতে ৬০,০০০ টিকিট বিক্রি হয়। তবে মুক্তি দিনে ছবিটি দুর্দান্ত আয় করতে পারে বলেও বিশ্বাস। ছবিটির পরিচালনা করছেন অজয় ​​দেবগন, অজয় ​​দেবগন ফিল্মস এবং প্যানোরামা ফিল্মস। এদিকে অজয় দেবগন ২০২৪ মুভিতে ব্যস্ত থাকবেন। কারণ শয়তানের পরে, অজয় দেবগনের ময়দান, অর মে কাহান দম থা, সিংহম এগেইন, রেইড 2, দে দে পেয়ার দে 2 এর মতো ছবি ইতিমধ্যেই মুক্তির অপেক্ষায় রয়েছে।

Tags :
shaittan pre booking boxoffice collection
Next Article