OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কাজলকে ভুলে তব্বুর প্রেমে মত্ত অজয় দেবগন, ব্যাপারটা কী?

টিজারে, অজয় ​​এবং তব্বুকে একসঙ্গে হোলি উদযাপন করতে দেখা গেছে। তারা রং নিয়ে খেলা করে একে অপরকে জড়িয়ে ধরেছেন। পরক্ষণে অজয়কে জেলের ইউনিফর্ম পরে জেলের বাইরে বৃষ্টির মধ্যে দাঁড়িয়ে অ্যাকশন মোডেও দেখা গিয়েছে।
07:23 PM May 31, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: মুক্তি পেল অজয় দেবগন এবং তব্বু অভিনীত বহু প্রতীক্ষিত চলচ্চিত্র 'অরন মে কাহা দম থা' (Auron Mein Kahan Dum Tha)-এর টিজার। ছবিতে বহুযুগ পর জুটি বাঁধবেন এককালের বিখ্যাত জুটি অজয়-তব্বু। এককালে শোনা যেত, অজয় দেবগনকে কাছে পাননি বলেই আজীবন অবিবাহিতই রয়ে গেছেন তব্বু। যদিও এখন তাঁরা ভাল বন্ধু। বলিউডের প্রথম সারির নায়িকা তিনি, খুব শীঘ্রই হলিউডে প্রত্যাবর্তন করতে চলেছেন অভিনেত্রী। যাই হোক, বহুদিন ধরেই খবরে ছিল, অজয়-তব্বু জুটিতে আসছেন। বাস্তবে প্রেম না হলেও, এবার পর্দাতে ভালবাসায় মজবেন তাঁরা। যদিও এই সময়ে অজয়ের সঙ্গে বহু ছবিতে কাজ করেছেন তিনি। কিন্তু এবার জুটিতে দেখা যাবে তাঁদের। শুক্রবার অজয় দেবগন এবং তব্বু অভিনীত vঅরন মে কাহান দম থা'-এর আকর্ষণীয় পোস্টার ভাগ করে নিলেন নির্মাতারা।

সঙ্গে টিজারও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন তারা। অজয় দেবগন নিজেও তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবির টিজারটি শেয়ার করে নিয়েছেন। টিজারে, অজয় ​​এবং তব্বুকে একসঙ্গে হোলি উদযাপন করতে দেখা গেছে। তারা রং নিয়ে খেলা করে একে অপরকে জড়িয়ে ধরেছেন। পরক্ষণে অজয়কে জেলের ইউনিফর্ম পরে জেলের বাইরে বৃষ্টির মধ্যে দাঁড়িয়ে অ্যাকশন মোডেও দেখা গিয়েছে। সঙ্গে তিনি ক্যাপশন দিয়েছেন, “দুশমন দ্য হাম হি আপনে…। #AuronMeinKahanDumTha #AMKDT টিজার এখন আউট। ছবিটি আগামী ৫ জুলাই মুক্তি পাবে। আর টিজার প্রকাশ্যে আসতেই ভক্তরা প্রতিক্রিয়া জানাতে সময় নেননি। তাদের একজন লিখেছেন, "ব্লকবাস্টার স্যার"। অন্য একজন উল্লেখ করেছেন, "উত্তেজনাপূর্ণ।"

 

অন্যজন মন্তব্য করেছে, "অপেক্ষা করতে পারছি না।" তবে এর আগে পোস্টারে, অজয়ের পুরো মুখটি প্রকাশ করা হয়নি যা তার ভক্তদের আগ্রহ জাগিয়েছিল। নীরজ পান্ডে দ্বারা পরিচালিত, ছবিটি একটি মহাকাব্যিক বাদ্যযন্ত্র রোমান্টিক সিনেমা হতে চলেছে। যা ২৩ বছর জুড়ে বিস্তৃত। ছবিতে ২০০০ থেকে ২০২৩ সাল পর্যন্ত৷ ছবিতে জিমি শেরগিল, সাই মাঞ্জরেকার এবং শান্তনু মহেশ্বরীও অভিনয় করছেন৷ ছবিটি বহু-ভাষায় মুক্তি পাবে। অজয় এবং তব্বু বিজয়পথ, হকিকত, তক্ষক, ফিতুর, দৃষ্টিম, গোলমাল এগেইন, দে দে পেয়ার দে, দৃশ্যম 2 এবং ভোলা সহ একাধিক চলচ্চিত্রে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন। ছবিটির এক ঝলক ৭৭ তম কান ফিল্মোৎসবে দেখানো হয়েছিল।

Tags :
Auron Mein Kahan Dum Tha teaser out
Next Article